December 15, 2019, 10:59 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...

নারায়ণগঞ্জের বন্দরে ১ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের বন্দরের বক্তারকান্দি এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- মোঃ জসিম (২৭), মোঃ আবির হোসেন (৩০), শোষেন সূত্রধর ওরফে মুন্না (৩৮) ও মোহাম্মদ হোসেন (২৭)। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১০ হাজার ৪শ’ ৫০ টাকা উদ্ধার করা হয়। সোমবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর মেজর তালুকদার নাজমুছ সাকিবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত জসিম, আবির হোসেন ও মোহাম্মদ হোসেনের বাড়ির নারায়ণগঞ্জের বন্দরে ও শোষেন সূত্রধর ওরফে মুন্নার বাড়ি সোনারগাঁওয়ের কাঁচপুরে। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াধীন রয়েছে।
মেজর সাবিক জানান, কাচঁপুরের শোষেন সুত্রধর মুন্নার ব্যবহৃত একটি মটোর সাইকেলের সুত্র ধরেই এই ইয়াবার চালান আটক করা হয় এবং গ্রেফতার করা হয় চার মাদক ব্যবসায়ীকে। শোষেন সুত্রধর ওরয়ে মুন্নার কাছ থেকে একটি টেলিভিশন চ্যানেলের মেয়াদ উর্ত্তিন কার্ড উদ্ধার করা হয়েছে। ওই প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে সে এসব অপকর্ম করে বেড়াতো।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411