বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৪:৫০ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com
সংবাদ শিরোনাম :

গজারিয়ায় জেলা যুবলীগ সভাপতির মামলা প্রত্যাহার দাবীতে মহাসড়কে মানববন্ধ

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় জেলা যুবলীগ সভাপতি মোঃ শাজাহান খানসহ আওয়ামীলীগ,যুবলীগ ও কৃষকলগী নেতাকর্মীদের বিরোদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহার দাবীতে ঢাকা চট্রগ্রাম মহাসড়ক বিক্ষোভ মিছিল ও মানববন্ধ কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ-সংগঠন নেতাকর্মীরা।
রোববার সকালে উপজেলা আওয়ামীলীগ যুবলীগ উদ্যোগে মহাসড়কের ভবেরচর বাস ষ্ট্যান্ডে এ আন্দোলন কর্মসূচি শান্তিপূর্ণ ভাবে সম্পূর্ন করেছে আওয়ামীলীগ সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এ সময় আন্দোলনকারী নেতাকর্মীরা মানববন্ধ ও বক্তব্য শেষে ভবেরচর বাস ষ্ট্যান্ড এলাকা থেকে মিছিল শুরু করে মহাসড়কের ঢাকামুখী ভবেরচর কলেজ রোড় হয়ে মোহাম্মদ আলী প্লাজা এসে মিছিল শেষ করেছে। আন্দোলনকারী কর্মীদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা মোঃ নিজাম,মোঃ শাহ আলম,মোঃ নুরুজ্জামান দেওয়ান,হাজী মাহাবুব আলম শিপলু, লালন সরকার প্রমুখ। বক্তারা সকলেই অতিবিলম্বে ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহার দাবী রেখে মহাসড়ক অবরোধসহ কঠিন আন্দোলন গড়ে তোলার হুমকী দিয়েছেন স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন আর রশিদ জানান, উভয় গ্রুপই পাল্টা পাল্টি মামলা করেছে মামলাটি তদন্তধীন রয়েছে। উল্লেখ্য গত ৭ জুন শুক্রবার সন্ধ্যায় গজারিয়া উপজেলার বৈদ্যার গাও গ্রামে মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ শাজাহান খান গং এবং একই গ্রামের আওয়ামীলীগ নেতা আজিম উদ্দিন গং এই দুই গ্রুপের মাঝে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষ বাধে। এসময় নুরুজ্জামান খানসহ ৫জন আহত হয় এবং আজিম গ্রুপের আবু তালেব (৬০) আহত হয়। এঘটনায় গজারিয়া থানায় উভয় গ্রুপের বিরুদ্ধে মামলা হয় এবং শাহাদাত নামে ১ জনকে আটক করা হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411