শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:৩৭ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

ফতুল্লার পুরস্কার ঘোষিত মাদক সম্রাট বোমা লিপু’ বন্দুকযুদ্ধে নিহত

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লার পুরস্কার ঘোষিত মাদক সম্রাট লিপু ওরফে বোমা লিপু (৩৫) গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে কথিত ‘বন্ধুকযুদ্ধে’ নিহত হয়েছে । এ সময় ডিবি পুলিশের কর্মকর্তাসহ ৪ সদস্য আহত হওয়ারও খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ জুন) রাত ৩টার দিকে ফতুল্লাার দাপা বালুর মাঠ এলাকায় এঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহত লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি,মাদক,অস্ত্র, বোমা ও নারী নির্যাতনসহ ১৬টিরও বেশি মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, বুধবার সন্ধ্যায় লিপুকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তার কাছে মাদক ও অস্ত্র রয়েছে। তার দেওয়া তথ্যমতে রাতে দাপা বালুর মাঠ এলাকায় অভিযান গেলে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয় লিপু। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে দেশে তৈরি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

অভিযানের সময় আহত হন ডিবি পুলিশের পরিদর্শক- এনামুল হক, এসআই কামরুল হাসান, এএসআই জুয়েল ও কনস্টেবল নাদিম। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশের দাবি নিহত লিপু আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও জেলা পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411