January 23, 2021, 1:20 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মুজিব বর্ষের উপহার হিসেবে গজারিয়ার ১৫০টি পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি প্রদান গজারিয়ায় জমি ও গৃহ প্রদান কার্যক্রমের বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সোরারগাঁওয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গজারিয়ায় মুজিব বর্ষের উপলক্ষে পাকা ঘর পাচ্ছে ১৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার গজারিয়ায় জাইকার উদ্যোগে ভূমিকম্প বজ্রপাত ও ফায়ার সেফটি বিষয়ক সচেতনামূলক প্রশিক্ষন অনুষ্ঠিত। বালুয়াকান্দিতে ইউপি চেয়ারম্যান প্রার্থী নাজমুল হোসেন অসহায় ও গণমানুষের বন্ধু সোনারগাঁওয়ে কাভার্ডভ্যানও মোটরসাইকেলের সংঘর্ষ নিহত-১ গজারিয়ায় বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান জুয়েলের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত ভাটেরচর দে.এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনের ২০০৪ ব্যাচের বন্ধু সভা। সোনারগাঁয়ে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীত বস্ত্র বিতরণ

ফতুল্লার পুরস্কার ঘোষিত মাদক সম্রাট বোমা লিপু’ বন্দুকযুদ্ধে নিহত

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লার পুরস্কার ঘোষিত মাদক সম্রাট লিপু ওরফে বোমা লিপু (৩৫) গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে কথিত ‘বন্ধুকযুদ্ধে’ নিহত হয়েছে । এ সময় ডিবি পুলিশের কর্মকর্তাসহ ৪ সদস্য আহত হওয়ারও খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ জুন) রাত ৩টার দিকে ফতুল্লাার দাপা বালুর মাঠ এলাকায় এঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহত লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি,মাদক,অস্ত্র, বোমা ও নারী নির্যাতনসহ ১৬টিরও বেশি মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, বুধবার সন্ধ্যায় লিপুকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তার কাছে মাদক ও অস্ত্র রয়েছে। তার দেওয়া তথ্যমতে রাতে দাপা বালুর মাঠ এলাকায় অভিযান গেলে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয় লিপু। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে দেশে তৈরি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

অভিযানের সময় আহত হন ডিবি পুলিশের পরিদর্শক- এনামুল হক, এসআই কামরুল হাসান, এএসআই জুয়েল ও কনস্টেবল নাদিম। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশের দাবি নিহত লিপু আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও জেলা পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411