January 28, 2021, 12:00 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
জেলার শ্রেষ্ঠ এসআই গজারিয়া থানার মাঈন উদ্দিন ও শ্রেষ্ঠ এএসআই ফারুক.. সোনারগাঁওয়ে সাংবাদিক আবুবকর’র পিতার রোগমুক্তি ও দোয়া কামনা গজারিয়া থানার ওসি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটিকে মান্নানের গণ-সংবর্ধনা গজারিয়ায় মুজিব শতবর্ষতে কম্বল বিতরণ ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গজারিয়া বড়ইকান্দি ভাটেরচর ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত আড়াইহাজারে ডাকাতের ছুরিকাঘাতে ট্রাকের হেলপার নিহত সোনারগাঁওয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সোনারগাঁওয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : সোনারগাঁওয়ে প্রকাশ্য দিবালোকে শিশু সন্তানের সামনে সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলে রাসেল ভূঁইয়া(৩২)কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা । বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার ব্যস্ততম এলাকায় স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টের ভেতর এ ঘটনা ঘটে। পরে আশংকাজনক অবস্থায় রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চাইনিজ রেস্টুরেন্টের ম্যানেজার আরিফকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। ঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়ার বড় ছেলে রাসেল ভূঁইয়া তার পাঁচ বছর বয়সী মেয়ে রাইসা ও চার বছর বয়সী ভাতিজা সানজিদকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার ব্যস্ততম এলাকায় আইয়ুব প্লাজায় অবস্থিত এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে যান। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ১০/১২জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে রেন্টুরেন্টে ঢুকে পড়ে। তারা রাসেলকে তার শিশু সন্তানের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কোপাতে থাকে। আতংকে আশপাশের লোকজন সরে যায়।
ঘটনার পর আহত রাসেল ভূঁইয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত রাসেল ভূঁইয়ার পিতা পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়া জানান, সম্প্রতি রাসেল, বিশাল ও আরাফাত আমার ছেলের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করেছিল। দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে রেস্টুরেন্টের ম্যানেজার আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারে তৎপরতা চলছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411