July 4, 2020, 11:30 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে ১০ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ গজারিয়ায় গোসাইরচর শহীদ স্মৃতি ক্লাব” এর উদ্যোগে আয়োজন করা হয় এক ফুটবল ম্যাচের। গজারিয়ায় সামসু পাগলা মৃত্যুতে বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েলর শোক গজারিয়ায় সামসু পাগলা ইন্তেকাল করেছেন সোনারগাঁয়ে সাবেক এমপির ছেলে ও চেয়ারম্যান বাবু’র বড় ভাই জাকির হোসেন কচি ইন্তেকাল সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় পথচারীর নিহত করোনায় আক্রান্ত একাত্তর টিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন দেওয়ানের সুস্হতা কামনা ভোলা বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএর) সভাপতি খলিল, সম্পাদক ছোটন সাহা আড়াইহাজার থানা প্রেসক্লাবের নির্বাচন : মাসুম সভাপতি সম্পাদক মজিবুর

সোনারগাঁওয়ে ২ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারাগাঁওয়ে যানবাহন থেকে চাঁদাবাজির সময় দরপন পাটোয়ারী (৪৫) ও আফসার উদ্দীন (৩৬) নামের ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যায় উপজেলার কাজী ফজলুল হক মহিলা কলেজের সামনে থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১।
এসময় এদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৯শ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১১ বাদি হয়ে ৪ জনকে আসামী করে সোনারগাঁও থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেছে।

স্থানীয় সূত্র ও গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁওয়ের কাজী ফজলুল হক মহিলা কলেজের সামনে চলাচলরত ট্রাক, সিএনজি, অটোরিকশা ও মোগরাপাড়া চৌরাস্তায় ফুটপাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। র‌্যাব-১১ এর একটি টিম এ সংবাদের ভিত্তিতে শানিবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করে জোরপূর্বক চাঁদা আদায়কালে ২ চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রবিবার দুপুরে সোনারগাঁও থানায় র‌্যাব-১১ এর নায়েব সুবেদার আব্দুল আজিজ বাদি হয়ে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।
গ্রেফতারকৃত দরপন পাটোয়ারী উপজেলার হাবিপুর গ্রামের মৃত সিরাজ পাটোয়ারীর ছেলে ও আফসার উদ্দীন একই এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে। খোকন ও আমির পলাতক রয়েছে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় র‌্যাব-১১ বাদি হয়ে চাঁদাবাজির মামলা দায়ের করেছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411