December 15, 2019, 11:42 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...

সোনারগাঁওয়ে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত

সোনােগাঁও খবর ডটকম ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার তালতলা ব্রাহ্মনবাওগা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোমাবার বিকেলে জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সহ তাদের পরিবারের ছয় জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগের উল্লেখ্য করা হয়েছে, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা ব্রাহ্মনবাওগা এলাকায় জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের সঙ্গে একই গ্রামের বাসিন্দা ও জামপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল বিকেলে কামাল হোসেনের নেতৃত্বে দৌলত হোসেন, আলি আকবর, সাদ্দাম হোসেন, শান্ত মিয়া, আওলাদ হোসেন সহ ১০/১৫ জনের সন্ত্রাসী বাহিনী দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, তার ভাতিজা রিফাত মিয়া, ভাই উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোবারক হোসেন, বোন মোসলেমা আক্তার, ভাবী মনি বেগম ও চাচাতো ভাই নাজমুল হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মনির হোসেন বলেন, আমার পৈত্রিক সম্পত্তিতে জোর পূর্বক রাতের আধারে ঘর নির্মাণ করে কামাল হোসেন ও তার বাহিনীর সদস্যরা। এতে আমি বাধা দিলে আমাকে সহ আমার পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এদিকে কামাল হোসেনের সঙ্গে যোগাযোগ করলে জানান হামলায় আমাদের লোকজনও আহত হয়েছেন।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411