October 13, 2019, 7:28 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষ আহত-১০ ৯ জেলের সাজা ও জরিমানা বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হচ্ছেন শ্রেষ্ঠ চেয়ারম্যান মাসুম

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের শ্রেষ্ঠ চেয়ানম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম উপজেলা আওয়ামীলীগে নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পাচ্ছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে । তিনি সফলতার জন্য দুইবার শ্রেষ্ঠ চেয়ারম্যা হিসেবে পুরস্কার পেয়েছেন বাংলাদেশ সরকারের কাছ থেকে। মাসুদুর রহমান মাসুম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করেছেন। দলের হাইকমান্ড ইতোমধ্যেই তাকে উপজেলা আওয়ামীলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে সবুজ সংকেত দিয়েছেন বলে নির্ভরযোগ্য সুত্র জানান। আ’লীগ নেতাকর্মীরা ও সাধারন মানুষ তাকেই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দেখতে চান।
দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সংগঠনিকের পদ পেতে দলিয় হাইকমান্ডে দৌড়ঝাপ শুরু করেছে প্রতিদ্বন্দ্বীরা। এরই মধ্যে দুইজনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মদ মোল্লা বাদশা ও জেলা আওয়ামী লীগের সদস্য , সাবেক যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদর রহমান মাসুম ।
জানা গেছে, সর্বশেষ ১৯৯৬ সালে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। ওই সম্মেলনে ৫১ সদস্যের কমিটি গঠন করা হয় । বর্তমান সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা এখন বয়সের ভারে ন্যুব্জ। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সক্রিয় ত্যাগী নেতা ও তরুণদের দেখতে চায় সোনারগাঁও বাসি ।
নেতাকর্মীরা জানান, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে তৃণমূলের নেতাকর্মীদের ক্ষোভ দীর্ঘ দিনের। কারণ ২২ বছর ধরে সম্মেলন হচ্ছে না। এই দীর্ঘদিনেও সম্মেলন না হওয়ায় কমিটিতে আসার সুযোগ পাচ্ছেন না সক্রিয় ত্যাগী নেতা ও তরুণরা। ৫১ সদস্যের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের কমিটির অধিকাংশ পদই চলছে ভারপ্রাপ্তদের দিয়ে। কমিটির সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়াসহ প্রায় ১৫ জন মারা গেছেন। কয়েকজন নেতা ছাড়া অধিকাংশই এখন বয়সের ভারে ন্যুব্জ।
স্থানীয়রা যানান, সাধারন মানুষের প্রত্যাশা পূরনে নিরন্তর কাজ করে যাচ্ছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তার ইচ্ছা শক্তি, পরিশ্রম, সাহস আর প্রতিভার সমন্বয়ে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। মাসুদুর রহমান মাসুম সোনারগাঁও উপজেলায় দানবীর হিসেবে সর্বমহলে পরিচিত। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সক্রিয় ত্যাগী নেতা ও তরুণ হিসাবে সাংগঠনিক সম্পাদক পদে তাকে দেখতে চাই।
পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম দায়িত্ব নেওয়ার পর থেকে উল্লেখ যোগ্য উন্নয়নের অগ্রনী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। তিনি পিরোজপুর ইউনিয়নের সাধারণ মানুষের উন্নয়নের অগ্রদূধ হিসেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকার মুখ উজ্জল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তিও উজ্জল হয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক ও সামাজ সেবক হিসেবে পরিচিতি লাভ করেছেন সোনারগাঁও উপজেলায়। তিনি রাত দিন কাজ করে যাচ্ছেন দলের ও খেটে খাওয়া সাধারণ মানুষের জন্য। মানুষের বিপদ আপদের কথা শুনলেই ছুটে যান তাদের পাশে। বর্তমান সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা এখন বয়সের ভারে ন্যুব্জ। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে ত্যাগী নেতা ও তরুণ হিসাবে সাংগঠনিক সম্পাদক পদে তাকে দেখতে চাই।
এব্যাপারে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের সাথে আলাপ করলে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ্যের এক জন সৈনি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালি করতে দলের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। দল যুদি আমাকে যোগ্য মনে করে তাহলে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সংগঠনিক সম্পাদকের পদটি আমাকে দিবে। পদ পাইবা না পাই রড় কথা না , আমি বঙ্গবন্ধুর একজন সৈনি হিসেবে দলের জন্য সবসময় কাজ করে যাবো।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411