January 17, 2020, 1:46 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মহাসড়কের কাঁচপুর থেকে মেঘনা ঘাট পর্যন্ত বাই লেন নির্মাণের করা হলে কমবে জন দূর্ভোগ সোনারগাঁও থেকে কিছু আলো নিয়ে ময়মনসিংহে সোনা ছড়ানো হবে ————- মন্ত্রী কে এম খালিদ মেঘনা নদীতে চলছে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসনের হস্তক্ষেপ কামনা সোনারগাঁওয়ে তাজ মহল পার্টি সেন্টার উদ্বোধন ছিনতাই হওয়া গরু উদ্ধার, গ্রফতার-৪ সোনারগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা আইজিপি পদকে ভূষিত হলেন গজারিয়ার কৃতি সন্তান পুলিশ পরির্দশক মোঃ শফিকুল ইসলাম বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে উপলক্ষে গজারিয়ায় র‍্যালী ও আলোচনা সভা আগামী কাল শনিবার সারাদেশে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে সোনারগাঁওয়ে প্রশাসনের হস্তক্ষেপে দুইটি বাল্য বিবাহ বন্ধ

ছেলে ধরা সন্দেহ ব্যক্তিকে না মেরে পুলিশে সোপর্দ করার অনুরোধ জানিয়েছে পিরোজপুর ইউপি চেয়ানম্যান ইঞ্জিনিয়ার মাসুম

হারুন-অর-রশিদ : গুজবে কান দিবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না। পদ্মা সেতুর জন্য মানুষের মাথও রক্ত লাগবে এই গুজবে দেশের বিভিন্ন স্থানে বেশ কয়েক জন ছেলে ধরা সন্দেহে নিহত হয়েছে। ছেলেধরা গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়েছে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। কাউকে ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

চেয়ারম্যান মাসুম বলেন, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে বলে একটি গুজব ছড়ানোকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মর্মান্তিকভাবে কয়েকজনের পাণহানির ঘটনা ঘটেছে।

তিনি গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানান । কাউকে ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার অনুরোধ জানান।

এ ব্যাপারে পিরোজপুর ইউনিয়ন পরিসদেরচেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আজ সোমরাব জন সচেতনার জন্য একটি নোটিশ প্রকাশ করেন।
রাজধানীর বাড্ডায় ছেলে ধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন তাছলিমা বেগম রেনু ও নারায়ণগঞ্জে বাক প্রতবিন্ধী সরিাজসহ দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েক জন গণপিটুনিতে নিহত হয়।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, গুজব ছড়াবেন না , গুজবে কান দিবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না। দেশের বিভিন্ন স্থানে ছেলে ধারা সন্দেহ যেসব অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে তা নিছক গুজব। যাঁরা গণপিটুনির শিকার হয়ে মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি তাদের অধিকাংশই মানসিক ভারসাম্যহীন। কেউ আইন নিজেরে হাতে তুলে বিবেন না। ছেলে ধরা সন্দেহ হলে গণপিটোনি না দিয়ে স্থানীয় পুলিককে খবর দিবেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411