October 13, 2019, 6:03 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি ব্লু-ফ্লিম স্টাইলে সোনারগাঁওয়ে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’, গ্রেফতার- ৫ গজারিয়ায় উপজেলা চেয়ারম্যানের পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

ছেলে ধরা সন্দেহ ব্যক্তিকে না মেরে পুলিশে সোপর্দ করার অনুরোধ জানিয়েছে পিরোজপুর ইউপি চেয়ানম্যান ইঞ্জিনিয়ার মাসুম

হারুন-অর-রশিদ : গুজবে কান দিবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না। পদ্মা সেতুর জন্য মানুষের মাথও রক্ত লাগবে এই গুজবে দেশের বিভিন্ন স্থানে বেশ কয়েক জন ছেলে ধরা সন্দেহে নিহত হয়েছে। ছেলেধরা গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়েছে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। কাউকে ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

চেয়ারম্যান মাসুম বলেন, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে বলে একটি গুজব ছড়ানোকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মর্মান্তিকভাবে কয়েকজনের পাণহানির ঘটনা ঘটেছে।

তিনি গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানান । কাউকে ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার অনুরোধ জানান।

এ ব্যাপারে পিরোজপুর ইউনিয়ন পরিসদেরচেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আজ সোমরাব জন সচেতনার জন্য একটি নোটিশ প্রকাশ করেন।
রাজধানীর বাড্ডায় ছেলে ধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন তাছলিমা বেগম রেনু ও নারায়ণগঞ্জে বাক প্রতবিন্ধী সরিাজসহ দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েক জন গণপিটুনিতে নিহত হয়।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, গুজব ছড়াবেন না , গুজবে কান দিবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না। দেশের বিভিন্ন স্থানে ছেলে ধারা সন্দেহ যেসব অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে তা নিছক গুজব। যাঁরা গণপিটুনির শিকার হয়ে মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি তাদের অধিকাংশই মানসিক ভারসাম্যহীন। কেউ আইন নিজেরে হাতে তুলে বিবেন না। ছেলে ধরা সন্দেহ হলে গণপিটোনি না দিয়ে স্থানীয় পুলিককে খবর দিবেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411