October 13, 2019, 11:33 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
৯ জেলের সাজা ও জরিমানা বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি ব্লু-ফ্লিম স্টাইলে সোনারগাঁওয়ে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’, গ্রেফতার- ৫

পুলিশি বাধায় ইসলামী আন্দোলনের গণমিছিল পণ্ড

সোনারগাঁও খবর ডেস্ক : পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে ভারতে মুসলিমদের ওপর নির্যাতনের প্রতিবাদে ‘ইসলামী আন্দোলন বাংলাদেশ’ কর্তৃক আয়োজিত ভারতীয় দূতাবাস অভিমূখে গণমিছিল।

মঙ্গলবার (৩০ জুলাই) রাজধানীর জাতীয় বায়তুল মুকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণে ইসলামী আন্দোলনের আমীর সৈয়দ মুফতি রেজাউল করিমের সভাপতিত্বে সমাবেশ করে দলটি। পরে ভারতীয় দূতাবাস অভিমুখে বের হওয়া মিছিলটি পল্টন মোড়ে পুলিশি বাধায় থেমে যায়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রাচর সম্পাদক আহমদ আব্দুল কাইয়ূম আওয়ার ইসলামকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গণমিছিলের পাশাপাশি স্বারকলিপি প্রদানের কর্মসূচিও ছিল ইসলামী আন্দোলনের। গণমিছিলটি পুলিশি বাধার মুখে পড়লে দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানীর নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দল ভারতীয় দূতাবাসে স্বারকলিপি প্রদান করতে যায়।

আহমদ আব্দুল কাইয়ূম বলেন, ভারতীয় দূতাবাসের সিনিয়র কর্মকর্তাদের নির্লিপ্ত আচরণে প্রতিনিধি দলের সদস্যরা ক্ষুব্ধ হয় এবং স্বারকলিপি প্রদান না করে ফিরে আসার সিদ্ধান্ত নেয়। পরে ভারতীয় দূতাবাসের লিয়াজো অফিসার সিদ্দিকুর রহমান এসে স্বারকলিপি গ্রহণ করেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411