November 14, 2019, 12:34 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :

সামসুল ইসলাম ভূইয়া আহবায়ক, মাসুম যুগ্ন-আহবায়ক

সোনারগাঁও খবর ডটকম ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। অ্যাড. সামসুল ইসলাম ভূইয়া আহ্বায়ক এবং সোনারগাওয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। মঙ্গলবার জেলা আওয়ামীলীগের প্যাডে জেলা দপ্তর সম্পাদক এম এ রাসেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বর্তমান কমিটি বিলুপ্ত করে এই আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। 

কমিটির বাকী সদস্যরা হলেন- জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রফেসর ডা. আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও সামসুদ্দিন খান আবু।

মঙ্গলবার নব গঠিত আহ্বায়ক কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

গত ১৩ জুলাই নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার প্রতিটি উপজেলা ও থানা এলাকায় দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের বিষয়ে প্রস্তবনা উঠে। ওই বর্ধিত সভায় উপস্থিত সোনারগাঁওয়ের নেতৃবৃন্দ এই ঐক্যমতে পৌছান যে, সোনারগাঁও আওয়ামীলীগের বর্তমান কমিটির অধিকাংশ সদস্য মৃত্যুবরণ করেছেন এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাফুজুর রহমান কালামকে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক সাময়িক অব্যাহতি দেয়ার বিষয়টিও উত্থাপিত হয়। এতে সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের বৃহত্তর স্বার্থে গত ১৫ জুলাই সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411