শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:৩৭ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁওয়ে পুলিশ প্রশাসনে উদ্যোগে ২৪’শ ওয়ারেন্ড ভুক্ত আসামীতের তালিকা প্রকাশ

সোনারগাঁও খবর ডট কম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সি আর ও জি আর মামলার ওয়ারেন্ড ভুক্ত প্রায় ২৪শ’ আসামীর নামের তালিকা প্রকাশ করে পুলিশ প্রশাসন। রবিবার দুপুরে সোনারগাঁও থানা পুলিশ উপজেলা কার্যালয়ের প্রধান ফটক থেকে এ কর্মসুচি শুরু করেন। কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার মোখলেছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ওসি (তদন্ত) হেলাল উদ্দিন, ওসি (অপারেশ) আলমগীর হোাসেন ও সেকেন্ড অফিসার মাসুদ রানা প্রমুখ। প্রথমে উপজেলা পরিষদ কার্যালয় ও পরে পৌরসভায় কার্যালয়ে আসামীদের নামের তালিকা সাটানো হয়। প্রর্যাক্রমে প্রতিটি ইউনিয়ন পরিষদ সহ ও বিভিন্ন জন বহুল স্থানে এ তালিকা সাটিয়ে দেওয়া হবে।

প্রধান অতিথি বলেন, ওয়ারেন্ড ভুক্ত আসামীদের তালিকা প্রকাশ করা আসামীগন আইনের প্রতি শ্রদ্ধাশিল হয়ে আদলত থেকে জামিন নিয়ে আসবে। এত করে আদালতে মামলা জট কমে আসবে। সোনারগাঁও উপজেলায় ১০ ইউনিয়ন ১টি পৌরসভায় প্রায় ২৪শ’ ওয়ারেন্ড ভুক্ত আসামী রয়েছে।
কোন ইউনিয়নে কত জন ওয়ারেন্ড ভুক্ত আসামী রয়েছে- মোগরাপাড়া ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৭৫ জন জি আর মামলায় ৭২ জন, সনমান্দী ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৪২ জি আর মামলায় ৪১ জন, পিরোজপুর ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৪১জি আর মামলায় ১৬৭ জন, সোনারগাঁও পৌরসভায় সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৭৩ জন জি আর মামলায় ৭১ জন,বৈদ্যেরবাজার ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৩৯ জন, জি আর মামলার আসামী ৯৭ জন, কাঁচপুর ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ১৬৫ জন জি আর মামলায় ১৮৫ জন, নোয়াগাঁও ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ১৪ জন, বারদী ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৮৬ জন, শম্ভুপুর ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ১৮ জন, সাদীপুর ইউৃনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৭৬ জন ও জামপুর ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৮৬ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411