শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:৪১ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁওয়ে আনন্দ শিপইয়ার্ডে শ্রমিক নিহতের ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা

সোনারগাঁও খবর ডটকম : সোনারগাঁওয়ের মেঘনা শিল্পাঞ্চলে ইসলামপুর এলাকায় অবস্থিত জাহাজ নির্মান প্রতিষ্ঠান আনন্দ শিপইয়ার্ডে’র বার্জ বিস্ফোরণে সাব্বির (১৫) নামে এক শ্রমিক নিহতের ঘটনায় মামলা করেছে নিহত শ্রমিকের বাবা শহিদুল্লাহ। রবিবার দুপুরে আনন্দ শিপইয়ার্ড এন্ড শ্লিপয়েজ লিমিটেডের ৫ কর্মকর্তাকে আসামী করে এ মামলা করা হয়।
মামলার এজাহার থেকে জানা যায়, শনিবার সকালে আনন্দ শিপইয়ার্ড এন্ড শ্লিপওয়েজ লিমিটেডে নির্মাণাধীন জাহাজের বার্জে গ্যাস দিয়ে লিক পরীক্ষা করছিল শ্রমিক সাব্বির। এ সময় হঠাৎ করে বার্জে বিস্ফোরন ঘটে। এতে ঘটনাস্থলে শ্রমিক সাব্বির নিহত হয়। গুরুতর আহত হয় নিহত সাব্বিরের বড় ভাই রবিন, সোহেল ও নাজির। আনন্দ শিপইয়ার্ডে কর্মকর্তাদের উদাসীনতা, শ্রমিকদের পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা না দেয়া এবং দায়িত্বে অবহেলার কারনে দূর্ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটেছে এ অভিযোগ এনে নিহত শ্রমিকের বাবা শহিদুল্লাহ বাদী হয়ে আনন্দ শিপইয়ার্ডে ডেপুটি ম্যানেজার তাজমুল ইসলাম, সিনিয়র ফোরম্যান শাহ আলম, হুমায়ন কবির, এডমিন সহকারী ফিরোজ কবির ও এজিএম মাহবুবুর রহমানকে আসামী করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, আনন্দ শিপইয়ার্ডে বিস্ফোরনে এক শ্রমিক নিহতের ঘটনায় নিহতের পিতা শহিদুল্লাহ বাদী হয়ে ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411