January 13, 2020, 1:13 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :

আনন্দ শিপইয়ার্ডে বিস্ফোরন সোনারগাঁওয়ে আহত আরো এক শ্রমিকের মৃত্যু

সোনারগাঁও খবর ডটকম : সোনারগাঁওয়ের মেঘনা শিল্প নগরী এলাকায় জাহাজ নির্মান প্রতিষ্ঠান আনন্দ শিপইয়ার্ড অ্যান্ড স্লিপওয়েজ লিমিটেডে বিস্ফোরনে আহত তিন শ্রমিকের মধ্যে রবিন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। সোনারগাঁ থানার উপ-পরিদর্শক মো. রোস্তম আলী বিষয়টি নিশ্চিত করেন।

শনিবার সকালে উপজেলার মেঘনা ঘাটের ইসলামপুর এলাকায় আনন্দ শিপইয়ার্ড অ্যান্ড স্লিপওয়েজ লিমিটেডে জাহাজের ট্যাংকি (বার্জ) বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় সাব্বির নামের এক শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাব্বিরের বড় ভাই শ্রমিক রবিনসহ সোহেল ও নাজির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় নিহত সাব্বিরের সহোদর রবিনের মৃত্যু হয়।

এদিকে ওই শিল্প কারখানার ৫ কর্মকর্তাকে আসামী করে নিহত সাব্বির ও রবিনের বাবা মো. শহিদুল্লাহ’র করা মামলায় আনন্দ শিপইয়ার্ডের ডেপুটি ম্যানেজার তাজমুল ইসলামকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে রবিবার জেলা আদালতে প্রেরণ করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, নিহত শ্রমিক সাব্বিরের বড় ভাই আহত রবিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের বাবা শহিদুল্লা’র করা মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। ইতিমধ্যে একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411