November 15, 2019, 3:41 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় আল মদিনা প্রি-ক্যাডেট স্কুলের পিএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। সোনারগাঁওয়ে সন্ত্রাসী হামলায় অটোরিক্সা চালক আহত সোনারগাঁওয়ে সেন্টার ক্লিনিকের যাত্রা শুরু এস আর স্কুলের বিরুদ্ধে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ সোনারগাঁওয়ে ৩০৫ পিস ইয়াবা উদ্ধার,নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁওয়ে অবৈধ গ্যাস সংযোগে চাঁদা নাপেয়ে হামলক আহত-৩ সোনারগাঁওয়ে দ্বীন ইসলাম হত্যার আসামী রাজু আটক সোনারগাঁওয়ে মোগরাপাড়া ৫৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সমাপনি পরিক্ষার্থীদেও বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত কসবায় ট্রেন দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ১৬ স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি

সোনারগাঁওয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সোনারগাঁও খবর ডটকম : সোনারগাঁওয়ে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ষোলপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মোগরাপাড়া ইউনিয়নের ষোলপাড়া এলাকায় মোগরাপাড়া থেকে নবীগঞ্জগামী সড়কের পাশে অভিযান চালানো হয়। এসময় ইয়াবা ট্যাবলেট বহনের সময় মাদক ব্যবসায়ী মো. রুবেল(২৮), মো.বাছেত(৩২), মো.সাইফুল(২০), ইমরান(৩০) ও মো. রমজান(৩৫)কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১০হাজার পিস ইয়াবা ট্যালেট উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জেলা ডিবি পুলিশের এস আই মিজানুর রহমান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, মাদক বিরোধী অভিযানে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করে মাদক আইনে মামলা দিয়ে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411