শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৯ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁওয়ে কোল্ড স্টোরেজ সহ অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটি

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরের কুতুবপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীর দখল করে গড়ে উঠা হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ। এসময় অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠানের জব্দকৃত বালু এক লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।
বুধবার (২১ আগস্ট) সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায় তৃতীয় দফায় দ্বিতীয় দিনের মত উচ্ছেদ অভিযান চালায় সংস্থাটির ভ্রাম্যমাণ আদালত।
নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, নদীর একটি অংশ দখল করে গুদাম গড়ে তোলায় হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা ভেংগে গুড়িয়ে দেওয়া হয়েছে। এছাড়া নদীর তীর দখল করে গড়ে উঠা কুতুবপুর এলাকার জাকারিয়া ও মোশারফ হোসেনের সিন্ডিকেটে অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করে তাদের মালামাল জব্দ করে নিলামে বিক্রি করে দেওয়া হয়েছে।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, শীতলক্ষ্যার তীর দখল করে গড়ে উঠা সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদীকে দখল মুক্ত করা হবে। দখলদারীরা যতো প্রভাব শালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। আগামী রবিবার পর্যন্ত চারদিন উচ্ছেদ অভিযান চলবে।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামালের তত্বাবধানে পরিচালিত উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন যুগ্ম-পরিচালক সাইফুল হক খান, উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411