শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪০ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৪

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্বশত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ চারজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হারুন মিয়া বাদি হয়ে সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকালে উপজেলার সনমান্দি ইউনিয়নের টেমদি এলাকায়।

আহত জাকির হোসেন জানান, তার বড় ভাই ইসহাকের সাথে টেমদি এলাকার রতন গংদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। যা নারায়ণগঞ্জ জেলা আদালতে দুইটি মামলা বিচারাধীন। এরই জের ধরে রতন গংরা শুক্রবার সকালে মতিনের নেতৃত্বে লায়েছ, মনির, আলম, দিলবার, আল আমিন, মাসুদ, মামুন, তহছিন, ছগির, সফিকুল ইসলাম, জুয়েল ও হায়দারের নেতৃত্বে ৮/১০ জন ব্যক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে হামলা চালিয়ে মৃত হারেস প্রধানের ছেলে জাকির হোসেন একই এলাকার মৃত মোছলেমের ছেলে মাছুম, আবদুল মোতালেবের ছেলে আলমগীর ও আলমগীরের স্ত্রী রুবিনা আক্তারকে পিটিয়ে আহত করে।

তিনি আরও জানান, এসময় রতন গ্রুপ আহত আলমগীরের ২টি গরু ছিনতাই করে নিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের টেমদি এলাকায় মারামারি ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411