শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৯ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁওয়ে আওয়ামীলীগের স্মরণ সভা, আহবায়ক কমিটিকে অবৈধ ঘোষনা

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ১০ বছরের দ্বন্ধ ঘুঁচিয়ে ঐক্যবদ্ধ হয়ে একই মঞ্চে উঠলেন কায়সার-কালাম ও মোশারফ। গতকাল শনিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১৫ই আগস্ট ও ২১ই আগস্টে নিহতদের স্মরণে অনুষ্ঠিত শোক সভায় এক সাথে ঐক্যবদ্ধ থাকার ঘোষনা দেন।
প্রসঙ্গত, গত ১৬ জুলাই সোনারগাঁওয়ে হাসনাত পরিবারের ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামকে বাদ দিয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের কমিটি ভেঙ্গে দিয়ে এড.শামসুল ইসলাম ভূঁইয়াকে আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা দেয়ার পর নড়েচড়ে বসেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। এরই ধারাবাহিকতায় সকল দ্বন্ধ গুচিয়ে উপজেলা আওয়ামীলীগের বিভক্ত নেতৃবৃন্দ এক সাথে রাজনীতি করার প্রত্যয়ে গত কয়েকদিন ধরে বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশ করে ঐক্যের ডাক দেয়। এসময় নেতৃবৃন্ধ নবগঠিত আহবায়ক কমিটিকে পকেট ও অবৈধ কমিটি ঘোষনা দিয়ে তাদের প্রতিহত করার ঘোষনা দেন। এবং প্রকৃত আওয়ামীলীগের নেতা কর্মিদের দিয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল, ডা: সেলিনা আক্তার, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সাদীপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, জামপুর ইউপি চেয়ারম্যান হামিম সিকদার শিপলু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুই ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, আরিফ হোসেন, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,আওয়ামীলীগ নেতা মনির হোসেন, এড.ফজলে রাব্বিসহ বিভিন্ন নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা আগামী ১লা সেপ্টেম্বর থেকে বর্তমান আহবায়ক কমিটির সদস্যদের প্রতিহত করা ঘোষনা দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411