October 13, 2019, 11:34 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
৯ জেলের সাজা ও জরিমানা বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি ব্লু-ফ্লিম স্টাইলে সোনারগাঁওয়ে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’, গ্রেফতার- ৫

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে শুক্রবার

দুবার বিবাহ বিচ্ছেদ হয়েছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর। শোনা যাচ্ছে এবার তৃতীয়বারের মতো বিয়ে করছেন তিনি। আর আগামীকাল শুক্রবারই (১৯ এপ্রিল) তার বিয়ে।

শোনা যাচ্ছে শ্রাবন্তীর বিয়ে হবে রোশন নামে একজনের সাথে। যিনি পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার।

শ্রাবন্তী ও রোশনের বিয়ে কলকাতায় হবে না। গোপনীয়তার কারণেই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন। রোশনের বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করছেন এ জুটি।

ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন তারা। বিয়ের কাজ সেরে আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন শ্রাবন্তী-রোশন।

জানা গেছে, শ্রাবন্তীর বিয়েতে মত রয়েছে তার ছেলে ঝিনুকের। কারণ শ্রাবন্তী বলেছেন ছেলের অমতে বিয়ে করবেন না তিনি।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। সে সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুক নামে শ্রাবন্তীর একটি ছেলে রয়েছে। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। এরপর গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চুড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411