শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

গজারিয়ায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার গণ সংবর্ধনাকে ঘিরে নানা আয়োজন

শাহাদাত হোসেন সায়মনঃ গজারিয়ার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপির গণ সংবর্ধনাকে ঘিরে প্রতিদিনই চলছে কোন না কোন প্রস্তুতিমূলক সভা, এরই মধ্যে বিশাল আকারের প্যান্ডেল গুশানের কাজ সম্পূর্ণ হতে যাচ্ছে, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, এর বদৌলতে ভবেরচর থেকে রসুলপুর পর্যন্ত রাস্তাটি মেরামতের দ্রুত মেরামত করা হচ্ছে, এদিকে গজারিয়া উপজেলায় বিভিন্ন পয়েন্টে ব্যানার, পোস্টার, লিপলেটে ছেয়ে গেছে রাস্তাঘাট। মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করা হচ্ছে বলে জানা যায় । পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও সরগরম শুরু হয়েছে। এদিকে গজারিয়া উপজেলার আট ইউনিয়নের গ্রামে গ্রামে এ গণ সংবর্ধনাকে ঘিরে সাজ সাজ রব বিরাজ করছে।
আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান , ৫ সেপ্টেম্বর উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুপুর ৩ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি’র বিশাল গণ সংবর্ধনা।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সাবেক সংসদ সদস্য ও মুন্সিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মােঃ মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুত্যর রহমান, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সােলায়মান দেওয়ান এবং উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা। গজারিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ সংবর্ধনাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে সভাপতিত্ব করবেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম। এই অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সৈনিক লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম বলেন, আমরা গজারিয়ায় মন্ত্রী পেয়েছি, এতে গজারিয়ার সর্বস্তরের জনগণ আনন্দিত, বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি মহোদয় কে গণ সংবর্ধনা দিতে তার নিজ এলাকার গজারিয়া উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের দল কোন রকমের কার্পণ্যতা করবে না। এই সম্বর্ধনার মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ পূর্বের চেয়ে আরো সুসংগঠিত হবে বলে আমার বিশ্বাস। তিনি আরো জানান সংবর্ধনার স্থানসহ পুরো উপজেলা চত্বর প্রজেক্টর ও সিসি ক্যামেরার আওতায় থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411