February 11, 2020, 3:52 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে বন্ধ হচ্ছেনা অবৈধ বালু উত্তোলন প্রশাসনের নিরব সোনারগাঁওয়ে ওবায়দুল কাদের ‘ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন ’ সোনারগাঁওয়ে তাহুরা-ইমতিয়াজ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরন গণমাধ্যমে সংবাদ বাদ প্রকাশের পরও বন্ধ হচ্ছেনা চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে, পরিবেশ বিপর্যয়ে, প্রশাসন নিরব সোনারগাঁওয়ে ইয়াবা ও মদসহ আটক-৩ গজারিয়ায় দেশীয় পাইপগ্যানসহ আটক দুই সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, মামলা, আটক-১ সোনারগাঁওয়ে চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে পরিবেশ বিপর্যয়ে, প্রশাসনের হস্তক্ষেপ কামনা সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় কভার্ড ভ্যানের হেলপার নিহত, আহত ৩ সোনারগাঁওয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ফুটপাত দখল করে দোকান, পথচারিদের চরম ভোগান্তি

স্কুল ড্রেস ও চুল কেটে আসার জন্য পরামর্শ ছাত্রদের

সোনারগাঁও খবর ডটকম: সোনারগাঁওয়ে শিক্ষার্থীদের স্কুল ড্রেস ও চুল কেটে স্কুলে আসার জন্য পরামর্শ দিয়েছেন পুলিশ। শনিবার সকালে কাঁচপুর হাজী ওমর আলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে মাদক, ইভটিজিং ও ডেঙ্গু মশা নিধনের করনীয় দিক নির্দেশনা মুলক আলোচনা সভায় সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, তোমরা বখাটে স্টাইলে চুল কেটে স্কুলে আসবেনা। চুলে বখাটে কাটিং দিয়ে স্কুলে আসলে পুলিশের পক্ষ থেকে ওইসব শিক্ষার্থীদের ধরে সেলুনে নিয়ে মাথা ন্যাড়া করে দেয়া হবে।
তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে সমাজের মানুষকে সচেতন করতে হবে। তোমাদের ভাল করে লেখা পড়া সকরতে হবে। মাদক থেকে দুরে থাকবে। যে খানে অন্যায় দেখবে সে খানেই প্রতিরোধ গড়ে তোলবে।তোমরাই আগামীদিনে দেশ পরিচালনা করবে।তোমরা মাদক সেবন করবে না। মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে তোমাদের দাতীত্ব নিতে হবে। একটি মহল এক এক সময় গুজব সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে চায়। সেসব গুজবে আমাদের কান দিলে চলবে না। কারন তোমরা ছাত্র, এখন তোমাদের ভাল কিছু শিখতে হবে। তোমরা ভাল কিছু শিখতে পারলে ভবিষ্যৎতে জাতিকে ভাল কিছু উপহার দিতে পারবে। তোমাদের প্রতি আমার অনুরোধ সমাজের প্রতিটি ভাল কাজে তোমাদের এগিয়ে আসবে। আর বিদ্যালয়ের শিক্ষদের কথা মনোযোগ সহকারে শুনবে। তোমরা সব সময় বিদ্যালয় থেকে নির্ধারণ করা স্কুল ড্রেস পরে স্কুলে আসবা এবং মাথার চুল কেটে আসবা। কেউ যদি শিক্ষকদের কথা অমান্য কওে বখাটেদের মতো চুল কেঁটে বিদ্যালয়ে আসো তাহলে নাপিত এনে মাথা ন্যাড়া করে দেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411