শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৭ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১৭

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের দড়ি বাউশিয়া এলাকায় আজ ( মঙ্গলবার ) দুপুরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১৭ জন আহত হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, আজ ( মঙ্গলবার) দুপুর দুইটার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে বাসটির সামনের অংশ ধুমরে মুচরে যায় এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী মারা যায়,আহত হয় ১৭ যাত্রী। আহতের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় হাইওয়ে পুলিশ। আহতের মধ্যে কয়েকজনের অবস্থা অবস্থা অশংখ্যাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দিয়েছেন চিকিৎসক। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
আহতরা হলেন, রনি মিয়া (৪০), সুজন(২৪),পলাশ (২২), সাকিল (২৩),ফারাজানা (৩৫),আরজুদা (৩৬), সোলায়মান হোসেন (৫০), মোখলেশ (৪০), আলমগীর (৪৮), মোহাম্মদ হোসেন (৩৫), আবু জাফর (৪৫), খোরশেদ আলম (৪১), হাবীব (২৩), রায়হান (১৯),শামিউল (৪), গিয়াস উদ্দিন (৪৫),রবিন (১৭)।
গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো: কবির হোসেন খান জানান, যাত্রীবাহী ও কাভার্ড ভ্যানটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411