February 11, 2020, 2:54 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে বন্ধ হচ্ছেনা অবৈধ বালু উত্তোলন প্রশাসনের নিরব সোনারগাঁওয়ে ওবায়দুল কাদের ‘ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন ’ সোনারগাঁওয়ে তাহুরা-ইমতিয়াজ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরন গণমাধ্যমে সংবাদ বাদ প্রকাশের পরও বন্ধ হচ্ছেনা চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে, পরিবেশ বিপর্যয়ে, প্রশাসন নিরব সোনারগাঁওয়ে ইয়াবা ও মদসহ আটক-৩ গজারিয়ায় দেশীয় পাইপগ্যানসহ আটক দুই সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, মামলা, আটক-১ সোনারগাঁওয়ে চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে পরিবেশ বিপর্যয়ে, প্রশাসনের হস্তক্ষেপ কামনা সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় কভার্ড ভ্যানের হেলপার নিহত, আহত ৩ সোনারগাঁওয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ফুটপাত দখল করে দোকান, পথচারিদের চরম ভোগান্তি

সোনারগাঁওয়ে প্রবাসী স্বামীর তালাক পেয়ে গৃহবধূর আত্মহত্যা, শ্বশুর গ্রেফতার

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রবাসী স্বামীর তালাকপত্র পেয়ে সোহাগী আক্তার (২৫) নামে এক সন্তানের জননীর ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (১০সেপ্টেম্বর) উপজেলার সোনাখালী এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় নিহতের মামা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ নিহতের শ্বশুর ইব্রাহীমকে গ্রেফতার করেছে।
নিহতের স্বজনরা জানান, সোমবার সকাল ১০ টায় প্রবাসী মামুনের মামা মনির হোসেন (৬২), তার স্ত্রী হালিমা (৫০), মো: ইব্রাহীম,শরীফা সহ ৬/৭ জন নিহতের বাড়ী সোনাখালী এসে তালাকের কথা বলেন। গত ৯ সেপ্টম্বর মামুন প্রবাস থেকে ইন্টারনেট ইমুর মাধ্যমে সোহাগীকে তালাক দিয়ে সে পত্র সোহাগীর কাছে পৌঁছায়। তালাকপত্র (চিরকুট) পেয়ে স্বামীর সঙ্গে সোমবার রাতে সোহাগীর ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষোভে অভিমান করে সোহাগী তার ছেলেকে ঘুমিয়ে রেখে বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে
নহিতের পরিবার সুত্রে জানা গেছে, গত আট বছর আগে বন্দর উপজেলার মালিবাগ গ্রামের ইব্রহীমের ছেলে মামুনের সাথে বিয়ে হয় সোহাগী। বিয়ের পর থেকে শশুর বাড়ীর লোক জনের অত্যাচারে অন্যত্র ছেলেকে নিয়ে বসবাস কর ছিলেন সোহাগী। দির্ঘ দিন ধরে সোহাগী ও মামুনের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। শশুর বাড়ী লোকজনের অত্যাচরে সামাজিক ভাবে একধিকভার সালিশ হলেও শেষ পযর্ন্ত নিয়তিই তার কাল হয়েছে।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, গৃহবধূ সোহাগী আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে নিহতের মামা মো:আল আমিন বাদী হয়ে থানায় একটি মামলা করেন। গৃহবধূর আত্মহত্যায় শ্বশুর ইব্রাহীমকে গ্রেফতার করা গয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411