শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৭ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁওয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে গিট্টু হৃদয় নিহত

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা ও পলাতক আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ১১ সেপ্টেম্বর ভোর ৪ টার সময় পিরোজপুর ইউনিয়নের মীর্দাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‌্যাব ১১ এর এএসপি মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, পিরোজপুরের মির্দাকান্দি এলাকায় একদল দুস্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে। খবর পেয়ে র‌্যাব-১১ একটি টিম সেখানে পৌছালে মহাসড়কের পাশে থাকা ঝোপঝাড় থেকে অতর্কিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে। জবাবে র‌্যাব পাল্টা হামলা চালালে তারা পালিয়ে যায়। এতে ব্যাবের দুই সদস্য আহত হয়। পরে ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করে।এসময় র‌্যাব ঘটনাস্থল থেকে গাড়ীর ড্রাইভারসহ ৪ জনকে আটক করেছে ও তার ব্যবহৃত একটি এক্সনোহা গাড়ি ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ট গুলি, ৫ শত ইয়াবা, একটি চাপাতি ও ৪টি রামদা উদ্ধার করা হয়েছে।
নিহত মাদক বিক্রেতা হৃদয় ওরফে গিট্টু হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর গ্রামের মৃত. সবুজ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে হত্যা, চাঁবাজি, মাদক ও ছিনতাই সহ ১৭টি মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁও থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামী। তাকে ধরিয়ে দেয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411