শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৯ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগায়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত: অস্ত্র গুলি ও ইয়াবা উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গুলিতে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামের একজন নিহত হয়েছে। র‍্যাবের দাবি, সে তালিকাভুজত মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধে সে নিহত হয়েছে।

বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্টে তল্লাশির সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় দুইজন র‍্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে র‍্যাব মাদক ব্যবসায় ব্যবহৃত একটি প্রাইভেট কার, অস্ত্র, গুলি ও ইয়াবা সহ তিনজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- প্রাইভেটকারের চালক, নিহত হৃদয়ের দুই সহযোগী জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

নিহত হৃদয় সোনারগা উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে। সে থানা পুলিশের মাদক ব্যবসায়ীর তালিকার এক নম্বর আসামি। তাকে ধরতে পুলিশ দশ হাজার টাকা পুরষ্কার ঘোষণাও করেছিল। হৃদয়ের বিরুদ্ধে সোনারগা থানায় হত্যা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে কমপক্ষে ১৮টি মামলা রয়েছে বলে র‍্যাব জানিয়েছে।

র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় হৃদয়ের গাড়িকে সিগন্যাল দিলেও সে না থামিয়ে গাড়ির জানালা খুলে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে সে গাড়ি থামিয়ে র‍্যাব সদস্যদের সঙ্গে বেশ কিছুক্ষ্ণ গুলিবিনিময় করার পর গুলিবিদ্ধ হয়ে ঘটনাশলেই নিহত হয়। পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয়। বন্দুকযুদ্ধের সময় র‍্যাবের দুইজন সদস্য আহত হন।

ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত গাড়িটি সহ একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫শ পিছ ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি রামদা উদ্ধার করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে সংস্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411