October 13, 2019, 7:53 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি ব্লু-ফ্লিম স্টাইলে সোনারগাঁওয়ে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’, গ্রেফতার- ৫ গজারিয়ায় উপজেলা চেয়ারম্যানের পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

অস্ত্র,গুলি,মাদক ১০কোটি টাকা ২শ কোটি টাকার এফডিআর ৬ দেহরক্ষীসহ জি কে শামীম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক  

রাজধানীর গুলশানের নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় সমবায় সম্পাদক জি কে শামীমের অফিস ঘেরাও করে অভিযান চালিয়েছে র‍্যাব-১। প্রায় ২ ঘণ্টার অভিযানে এই যুবলীগ নেতাকে ছয় দেহরক্ষীসহ আটক করা হয়েছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার পর র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে নগদ ১০ কোটি টাকা, বিপুল পরিমাণ এফডিআর, ডলার, অবৈধ অস্ত্র ও মাদক জব্দ করা হয়েছে।

জিকে শামীমের বিরুদ্ধে র‌্যাব ঢাকার বিভিন্ন এলাকায় টেন্ডারসহ আন্ডারওয়ার্ল্ডের আন্তর্জাতিক চক্রের সঙ্গে তার যোগসাজশ থাকার প্রমাণ পেয়েছে বলে সূত্রে জানা গেছে।

মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদকে গ্রেপ্তারের পর জি কে শামীমের নাম উঠে আসে। রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় জি কে শামীম প্রভাবশালী ঠিকাদার হিসেবেই পরিচিত। গণপূর্ত ভবনের বেশির ভাগ ঠিকাদারি কাজই জি কে শামীম নিয়ন্ত্রণ করেন। বিএনপি-জামায়াত শাসনামলেও গণপূর্তে এই শামীমই ছিলেন ঠিকাদারি নিয়ন্ত্রণকারী ব্যক্তি। জি কে শামীম অস্ত্রধারী ৬ জন দেহরক্ষী নিয়ে চলাফেরা করেন।

এর আগে অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হয়েছেন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে ৭ দিনের রিমান্ডেও পেয়েছে পুলিশ।

সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী। এরপর গ্রেপ্তার হন খালেদ ও আজ শামীমের কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‌্যাব।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411