February 13, 2020, 1:46 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মাদরাসাতুল শফর আল ইসলামিয়ার উদ্ধোগে সাহিত্য-সাংস্কৃতি ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত সোনারগাঁওয়ে বন্ধ হচ্ছেনা অবৈধ বালু উত্তোলন প্রশাসনের নিরব সোনারগাঁওয়ে ওবায়দুল কাদের ‘ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন ’ সোনারগাঁওয়ে তাহুরা-ইমতিয়াজ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরন গণমাধ্যমে সংবাদ বাদ প্রকাশের পরও বন্ধ হচ্ছেনা চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে, পরিবেশ বিপর্যয়ে, প্রশাসন নিরব সোনারগাঁওয়ে ইয়াবা ও মদসহ আটক-৩ গজারিয়ায় দেশীয় পাইপগ্যানসহ আটক দুই সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, মামলা, আটক-১ সোনারগাঁওয়ে চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে পরিবেশ বিপর্যয়ে, প্রশাসনের হস্তক্ষেপ কামনা সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় কভার্ড ভ্যানের হেলপার নিহত, আহত ৩

কাঁপুরে সিনহায় শ্রমিক-পুলিশ সংঘর্ষের ঘটনা ৪শ শ্রমিকে বিরুদ্ধে মামলা

সোনারগাঁও খবর ডটকম।। মাতৃত্বকালীন ছুটি, ছুটিকালে ভাতা প্রদান, মাসিক বেতন ৮ তারিখের মধ্যে পরিশোধ ও ভাতা বৃদ্ধিসহ ৪ দফা দাবিতে দু

সোনারগাঁও উপজেলার কাঁচপুরের সিনহা গার্মেন্টের শ্রমিকরা ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে আন্দোলন করে। এসময় পুলিশ ও শ্রমিকের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশ ও শ্রমিকসহ ৩০ জন আহত হয়।

এ ঘটনায় সিনহা গার্মেন্টের নিরাপত্তা অফিসার শাহ আলম বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছে। মামলায় লাইন আয়রনম্যান মোঃ আশরাফুলকে প্রধান আসামী করে ২শত ৩১ জনের নাম উল্লেখ করে আরো ৪ শতাধিক শ্রমিককে অপ্সাতনামা আসামী মামলাটি দায়ের করা হয়।

মামলায় বাদি উল্লেখ করেন, গত ১৪ ও ১৫ সেপ্টেম্বর সিনহা গার্মেন্টের শ্রমিকরা একত্রিত হয়ে কাজে যোগদান না করে বেআইনী ভাবে ফ্যাক্টরীর ভেতর প্রবেশ করে হামলা চালিয়ে বিভিন্ন মেসিনারিজ যন্ত্রাংশ ভাংচুর করে এতে কোম্পানীর ৮ কোটি টাকা ক্ষতি সাধন হয়। সিনহা গার্মেন্টের লাইন আয়রনম্যান মোঃ আশরাফুল এ হামলার নেতৃত্ব দেন। বে আইনী ভাবে ফ্যাক্টরীর ভেতর প্রবেশ করে হামলা চালিয়ে কোম্পানীর ক্ষতি করায় তাকে প্রধান আসামী করে আরো ২শত ৩১ জনের নাম উল্লেখ করে আরো ৪ শতাধিক শ্রমিককে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411