October 13, 2019, 7:53 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি ব্লু-ফ্লিম স্টাইলে সোনারগাঁওয়ে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’, গ্রেফতার- ৫ গজারিয়ায় উপজেলা চেয়ারম্যানের পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

কাঁপুরে সিনহায় শ্রমিক-পুলিশ সংঘর্ষের ঘটনা ৪শ শ্রমিকে বিরুদ্ধে মামলা

সোনারগাঁও খবর ডটকম।। মাতৃত্বকালীন ছুটি, ছুটিকালে ভাতা প্রদান, মাসিক বেতন ৮ তারিখের মধ্যে পরিশোধ ও ভাতা বৃদ্ধিসহ ৪ দফা দাবিতে দু

সোনারগাঁও উপজেলার কাঁচপুরের সিনহা গার্মেন্টের শ্রমিকরা ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে আন্দোলন করে। এসময় পুলিশ ও শ্রমিকের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশ ও শ্রমিকসহ ৩০ জন আহত হয়।

এ ঘটনায় সিনহা গার্মেন্টের নিরাপত্তা অফিসার শাহ আলম বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছে। মামলায় লাইন আয়রনম্যান মোঃ আশরাফুলকে প্রধান আসামী করে ২শত ৩১ জনের নাম উল্লেখ করে আরো ৪ শতাধিক শ্রমিককে অপ্সাতনামা আসামী মামলাটি দায়ের করা হয়।

মামলায় বাদি উল্লেখ করেন, গত ১৪ ও ১৫ সেপ্টেম্বর সিনহা গার্মেন্টের শ্রমিকরা একত্রিত হয়ে কাজে যোগদান না করে বেআইনী ভাবে ফ্যাক্টরীর ভেতর প্রবেশ করে হামলা চালিয়ে বিভিন্ন মেসিনারিজ যন্ত্রাংশ ভাংচুর করে এতে কোম্পানীর ৮ কোটি টাকা ক্ষতি সাধন হয়। সিনহা গার্মেন্টের লাইন আয়রনম্যান মোঃ আশরাফুল এ হামলার নেতৃত্ব দেন। বে আইনী ভাবে ফ্যাক্টরীর ভেতর প্রবেশ করে হামলা চালিয়ে কোম্পানীর ক্ষতি করায় তাকে প্রধান আসামী করে আরো ২শত ৩১ জনের নাম উল্লেখ করে আরো ৪ শতাধিক শ্রমিককে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411