February 23, 2020, 4:07 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
খেলার মাঠ রক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ গজারিয়ায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কার গ্রহণ মো. ইকবাল হোসেন ইউ এন ও রকিবুর রমান প্রত্যাহার ৫০ শয্যা হাসপাতালের নতুন ভবনেন ভিত্তি প্রস্তর স্থাপন সোনারগাঁওয়ে মুজিব বর্ষ ক্ষণগননা ঘড়িটি গত বৃহস্পতিবার থেকে বন্ধ রয়েছে মাদরাসাতুল শফর আল ইসলামিয়ার উদ্ধোগে সাহিত্য-সাংস্কৃতি ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত সোনারগাঁওয়ে বন্ধ হচ্ছেনা অবৈধ বালু উত্তোলন প্রশাসনের নিরব সোনারগাঁওয়ে ওবায়দুল কাদের ‘ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন ’ সোনারগাঁওয়ে তাহুরা-ইমতিয়াজ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরন গণমাধ্যমে সংবাদ বাদ প্রকাশের পরও বন্ধ হচ্ছেনা চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে, পরিবেশ বিপর্যয়ে, প্রশাসন নিরব

সোনারগাঁওয়ে ৪টি ক্লিনিক বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন

সোনারগাঁও খবর ডটকম : নারায়ষগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত সোনারগাঁ জেনারেল হাসপাতাল, মেডি-কেয়ার জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার, রয়েল স্পেসালাইজড হাসপাতাল ও মাতৃ সেবা হাসপাতাল বন্ধ করে দিয়েছে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র, যন্ত্রপাতি ও ডিপ্লোমা নার্স না থাকায় হাসপাতাল গুলি বন্ধ করে দেয়া হয়।
সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা হক বলেন, প্রয়োজনীয় কাগজপত্র, যন্ত্রপাতি ও ডিপ্লোমা নার্স না থাকায় সোনারাগাও শপিং সেন্টারে অবস্থিত সোনারগাঁও জেনারেল হাসপাতাল ও রশিদ প্লাজায় অবস্থিত রয়েল স্পেসালাইজড হাসপাতাল বন্ধ করে দেয়া হয়েছে এবং মেডি-কেয়ার জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে অপারেশন থিয়েটার না থাকায় তা সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়ে। এদিকে অভিযানের খবর পেয়ে বাদশা প্লাজায় অবস্থিত মাতৃ সেবা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠানটিতে তালা লাগিয়ে পালিয়ে যায়। প্রশাসন ঐ হাসপাতালটিকেও সাময়িক বন্ধ ঘোষনা করেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411