November 14, 2019, 12:29 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :

সোনারগাঁওয়ে নৌ চাঁদাবাজ আল আমিন গ্রেফতার

সোনারগাঁও খবর ডটকম : সোনারগাঁওয়ের শীর্ষ নৌ চাঁদাবাজ আল আমিনকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ ।

উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার আমিরাবাদ গ্রামের মৃত নুরা মিয়ার ছেলে আল আমিনকে রোববার রাত দুইটার সময় তার নিজ বাড়ি থেকে সোনারগাঁও থানার এস আই নারায়ণ আটক করে থানায় নিয়ে আসে ।

পুলিশ সূত্র থেকে জানাযায় , সোনারগাঁওয়ের শীর্ষ নৌ চাঁদাবাজ আলআমিনের বিরুদ্ধে নৌ-পথে অনেক অভিযোগের ভিত্তিতে গতকাল রবিবার রাতে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নির্দেশে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে আলআমিনকে আটক করার খবরে এলাকার নৌ পরিবহনের সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের মধ্যে স্বস্তি ফিরেএসেছে ।

বল্কহেড মালিক মনিরুজ্জামান জানায়,আলআমিন নিয়মিত মেঘনা নদীতে চাঁদাবাজী করে প্রতি ট্রলার থেকে ২শ টাকা এবং বেঙ্গল সিমেন্ট কম্পানির ট্রলার,জাহাজ যে কোন নৌযান হোক প্রতিটি থেকে ২ হাজার টাকা করে নেয়ার আভিযোগ রয়েছে ।

এর আগেও কয়েকবার সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযান পরিচালনা করে চাঁদাবাজী কালে দুইটি ট্রলার সহ তার দুই সহযোগীকে আটক করলেও আলআমিন পালিয়ে যেতে সক্ষম হয় । আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছিল । চাঁদাবাজীতে ব্যহৃত ট্রলার এখনো জব্দ রয়েছে ।

জানাযায়, আল-আমীন প্রায়ত সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয়ের সহযোগী ছিলেন। গিট্টু হৃদয়ের হাতধরেই অপরাধ জগতে আসেন।

বর্তমানে এলাকার লোকজনের কছে আল আমিন এক আতঙ্কের নাম। এলাকার লোকজন তার ভয়ে শত অপকর্মের দৃশ্য দেখও মুখ খুলতনা । এলাকাবাসী সন্ত্রাসী আল আমিনের গ্রেফতারে সস্থি প্রকাশ করে তার শাস্তি দাবী করেছেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411