November 13, 2019, 10:11 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে অবৈধ গ্যাস সংযোগে চাঁদা নাপেয়ে হামলক আহত-৩ সোনারগাঁওয়ে দ্বীন ইসলাম হত্যার আসামী রাজু আটক সোনারগাঁওয়ে মোগরাপাড়া ৫৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সমাপনি পরিক্ষার্থীদেও বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত কসবায় ট্রেন দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ১৬ স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি সোনারগাঁওয়ে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বির্ষিকী পালিত ইউএনও অঞ্জন কুমার সরকার প্রত্যাহার মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে দুই সোর্সকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ রাত ৮টা থেকে মধ্যরাতে মধ্যে আঘাত হানতে পারে বুলবুল বাবরি মসজিদ মামলার রায়ে মুসলিমদের অসন্তোষ

সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষ আহত-১০

সোনারগাঁও খবর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর কালিয়া ভিটা গ্রামে মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে দুপক্ষের সংঘর্ষে একই পরিবারের তিনজন সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।   এ ঘটনায় থানায় একপক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার কাচঁপুর ইউনিয়নের কালিয়াভিটা গ্রামের ফেদু মিয়ার ছেলে আজিজুল ইসলামের জামদানী কারখানায় সুমন মিয়া নামে এক কারিগর দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। একই গ্রামের এনাতুল্লার ছেলে সামির হোসেন তার জামদানী কারখানায় সুমন মিয়াকে নেওয়ার চেষ্টা চালায়। এ নিয়ে মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সামির হোসেনের নেতৃত্বে শাহিন মিয়া, আকির হোসেন, কাজল মিয়া সহ ৫/৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আজিজুল ইসলাম, সাত্তার হোসেন, ইউসুফ হোসেন সহ পাচঁ জনকে কুপিয়ে আহত করে। পরে আজিজুল ইসলামের লোকজন একত্রিত হয়ে সামির হোসেন, আকিব মিয়া ও শাহীন সহ পাচঁ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আজিজুল ইসলামের বড় ভাই রোস্তম আলী বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আজিজুল ইসলাম জানান, জামধানী কারিগর সুমন মিয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির জের ধরেই তাদের প্রতিবেশী সামির হোসেনের নেতৃত্বে তাদের পরিবারের পাচঁজনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে। অপর দিকে সামির হোসেন জানান, হামলার ঘটনায় আমাকে সহ আমাদের পক্ষের লোকজনকেও কুপিয়ে আহত করা হয়েছে। চিকিৎসা শেষে আমি থানায় অভিযোগ দায়ের করব।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, দুপক্ষের সংঘর্ষের ঘটনায় এক পক্ষের অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুনগ ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411