November 13, 2019, 10:11 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে অবৈধ গ্যাস সংযোগে চাঁদা নাপেয়ে হামলক আহত-৩ সোনারগাঁওয়ে দ্বীন ইসলাম হত্যার আসামী রাজু আটক সোনারগাঁওয়ে মোগরাপাড়া ৫৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সমাপনি পরিক্ষার্থীদেও বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত কসবায় ট্রেন দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ১৬ স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি সোনারগাঁওয়ে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বির্ষিকী পালিত ইউএনও অঞ্জন কুমার সরকার প্রত্যাহার মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে দুই সোর্সকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ রাত ৮টা থেকে মধ্যরাতে মধ্যে আঘাত হানতে পারে বুলবুল বাবরি মসজিদ মামলার রায়ে মুসলিমদের অসন্তোষ

সোনারগাঁওয়ে গৃহকর্মীকে গণধর্ষণ গ্রেফতার-২

সোনারগাঁও খবর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় এক গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় ২ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার গৃহকর্মী জানান, সে দীর্ঘদিন যাবত সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ি গ্রামের হাবিবুরের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বর্তমানে তিনি রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মীর কাজ করেন। হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর মধ্যে আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর, স্বপন ও শাহিনুরকে দিয়ে ফোন করে গত সোমবার রাতে গৃহকর্মীকে তার বাড়িতে আসতে বলে। গৃহকর্মী হাবিবুরের বাসায় আসলে আগে থেকে ওৎপেতে থাকা ৪ জন জোরপূর্বক গণধর্ষণ করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে ধর্ষিতার জ্ঞান ফিরে আসলে তার স্বজনদের সহায়তায় তালতলা পুলিশ ফাঁড়িতে এসে ৩ জনের নাম উল্লেখ করে  ও ১জনকে অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ করেন। অভিযোগ দায়েরের পর গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ২ ধর্ষককে আটক করা হয়।

গ্রেফতারকৃত ধর্ষণকারীরা হলো উপজেলার জামপুর ইউনিয়ন তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও অপরজন নওগা জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমানীকের ছেলে শাহীনুর ইসলাম।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ বলেন, গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411