July 3, 2020, 11:26 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় হযরত দয়াল বাবা সামসু পাগলা মৃত্যুতে বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েলর শোক গজারিয়ায় হযরত দয়াল বাবা সামসু পাগলা ইন্তেকাল করেছেন সোনারগাঁয়ে সাবেক এমপির ছেলে ও চেয়ারম্যান বাবু’র বড় ভাই জাকির হোসেন কচি ইন্তেকাল সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় পথচারীর নিহত করোনায় আক্রান্ত একাত্তর টিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন দেওয়ানের সুস্হতা কামনা ভোলা বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএর) সভাপতি খলিল, সম্পাদক ছোটন সাহা আড়াইহাজার থানা প্রেসক্লাবের নির্বাচন : মাসুম সভাপতি সম্পাদক মজিবুর অবহেলিত নুনেরটেকে বৃক্ষরোপণ রাধানগরের দুই ভাইয়ের অমর কীর্তি। গজারিয়ায় করোনা আক্রান্ত প্রথম মৃত্যু ১, মোট আক্রান্ত ১৯২ জন

সোনারগাঁওয়ে অবৈধ গ্যাস সংযোগে চাঁদা নাপেয়ে হামলক আহত-৩

সোনারগাঁও খবর ডটকম: অবৈধ গ্যাস সংযোগের জন্য চাদাঁ চেয়ে না পেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বেইলর এলাকায় একটি পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় দালালদের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ভুক্তভোগী পরিবার সোমবার রাতেই সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

থানায় দায়ের করা লিখিত অভিযোগপত্রে উল্লেখ করা হয়, উপজেলার সাদিপুর ইউনিয়নের বেইলর গ্রামের মৃত সমু প্রধানের ছেলে গোলাম মোহাম্মদ ও তার একটি চক্র দীর্ঘ দিন ধরে এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। ওই এলাকার মহসিন মিয়ার পরিবার গত ৪ বছর আগে গোলাম মোহাম্মদ ও তার সহযোগীদের ৫৬ হাজার টাকা দিয়ে গ্যাস সংযোগ নেন। সম্প্রতি তার পরিবার গ্যাস সংযোগ চালাতে আবারো চাদাঁ দাবী করেন। পরে তারা চাদাঁ দিতে অস্বীকার করায় গোলাম মোহাম্মদ ও তার সহযোগীরা মহসিন মিয়ার পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এসময় তাদের বাধা দেওয়ায় মহসিন মিয়া তার ভাই স্বপন ও আমেনা বেগমকে পিটিয়ে আহত করা হয়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

মহসিন মিয়া জানান, বেইলর এলাকায় গ্যাসের দালাল হিসেবে পরিচিত। আমার পরিবার চাদাঁ না দেওয়ায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করে। অপর দিকে গোলাম মোহাম্মদ চাদাঁ দাবির বিষয়টি অস্বীকার করেন।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411