December 8, 2019, 12:49 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মেঘনার মোহনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সোনারগাঁওয়ে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন সোনারগাঁওয়ে জাকির হত্যার ঘটনায় যুবলীগের সভাপতিসহ ২২ জনকে আসামী করে মামলা আটক-১ গজারিয়ায় ঔষুধ শিল্প পল্লীতে কেন্দ্রীয় বর্জ্য পরিশোধনাগারের নির্মাণ কাজের উদ্বোধন করেন…. নাজমুল হাসান পাপন এমপি জাকির হত্যার ঘটনায় যুবলীগের সভাপতিসহ ২২ জনকে আসামী করে মামলা সোনারগাঁওয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আটক- ১ সোনারগাঁওয়ে অবৈধভাবে বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত-৩ আগামী সপ্তাহে অনলাইন নিউজপোর্টালের নিবন্ধন : তথ্যমন্ত্রী সোনারগাঁওয়ে বালু মহাল বন্ধের জন্য লিয়াকত হোসেন খোকার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে ডিও লেটার

সোনারগাঁওয়ে সেন্টার ক্লিনিকের যাত্রা শুরু

সোনারগাঁও খবর ডটকম: মান সম্মত স্বাস্থ্য সেবার নিশ্চিতায় সোনারগাঁওয়ে যাত্রা শুরু করলো সেন্টাল হাসপাতাল নামের একটি বে-সরকারী ক্লিনিক।

আজ (১৩ নভেম্বর) বুধবার বিকালে উপজেলার হাবিবপুর এলাকায় গ্র্যান্ড ট্রাঙ্ক রোডের রমিজ উদ্দিন প্লাজার ২য় তলায় এ ক্লিনিকটির উদ্ধোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হালিমা সুলতানা হক। নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন, হাসপাতালটির এমডি মোতাহার হোসেন শিকদার মাসুম, ঢাকা কলেজের সাবেক ভিপি সগির হোসেন, বিল্পব হোসেন, পনির মিয়া, সেলিম মিয়া, আহম্মেদ হোসেন, বাবলু মিয়া প্রমূখ।

এ ব্যাপারে হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক মোতাহার হোসেন শিকদার মাসুদ জানান, আমরা ব্যবসা নয় মানব সেবার জন্য এ প্রতিষ্ঠানটি করেছি। আশা করি যে মনোভাব নিয়ে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করলাম সে আশা ইনশাল্লাহ পূরন হবে। এ জন্য আমরা সোনারগাঁবাসীর সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি।

এ ব্যাপারে ডাঃ হালিমা সুলতানা হক জানান, হাসপাতালটির পরিবেশ অত্যান্ত সুন্দর, হাসপাতালের যন্ত্রপাতি ও যেসব ডাক্তারা এখানে চিকিৎসা দিবে তারাও অত্যন্ত অভিজ্ঞ। আমি আশা করি সরকারী হাসপাতালের পাশাপাশি এ প্রতিষ্টানটি প্রত্যেকটা রোগীকে স্বজনের মনোভাব সেবা প্রদান কবরে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411