July 10, 2020, 6:30 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় নিন্ম আয়ের পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরন করেন ইউপি চেয়ারম্যান লিটন গজারিয়া উপজেলা পরিষদের স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত। সোনারগাঁয়ে একদিনে ৫ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ ২ মোট আক্রান্ত ৪৪৬ গজারিয়ায় আধ্যাত্মিক সাধক সামসু পাগলার কুলখানিতে এমপি শামীম ওসমান। সোনারগাঁওয়ে পুর্ব শত্রুতায় রিক্সা চালককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ নাদিম গজারিয়ায় বিট পুলিশিং এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয় সোনারগাঁওয়ে শিক্ষক সহজ ৪ জনকে পিটিয়ে আহত সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন এমপি পত্নী ডালিয়া গজারিয়া থানা পুলিশের করোনা জয়ের গল্প আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

গজারিয়ায় অ্যাসিল্যান্ডের হস্তক্ষেপে বাল্যবিয়ে রক্ষা স্কুলছাত্রীর

সোনারগাঁ খবর ডটকমঃগজারিয়ায় অ্যাসিল্যান্ডের হস্তক্ষেপে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে স্কুলছাত্রী রিয়া মনি (১৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের দত্তের চর গ্রামে রবিবার রাতে ওই ছাত্রীর বিয়ের আয়োজন করে তার পরিবার। খবর পেয়ে রাত ৯টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)এস এম ঈমাম রাজী টুলু ছাত্রীর বাড়িতে উপস্থিত হয়ে সবার সাথে কথা বলে বিয়ে বন্ধ করে দেন। রিয়া মনি উপজেলার বসুরচর পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অ্যাসিল্যান্ড এস এম ঈমাম রাজী টুলু সাংবাদিকদের জানান, গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের দত্তের চর গ্রামের লিটন সরকারের স্কুলপড়ুয়া মেয়ে রিয়া মনি ও একই উপজেলার বড় ভাটেরচর গ্রামের শাহ জালালের ছেলে রাকিব উদ্দিনের (২০) মধ্যে বিয়ের আয়োজন করে। ওই ছাত্রীর বাড়িতে বিয়ে উপলক্ষে ধুমধাম আয়োজনে বর ও কনে পক্ষের শতাধিক ব্যক্তিকে দাওয়াত দেওয়া হয়।

খবর পেয়ে তিনি ছাত্রীর বাড়িতে ছুটে যান। তার উপস্থিতি টের পেয়ে ছাত্রীর বাবা লিটন সরকার ও বর ও বরের বাবা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ সময় ছাত্রীর মায়ের কাছ থেকে মুচলেকা আদায় করেন ও ছাত্রীর বিয়ে ভেঙে দেন। তাকে পড়ালেখায় মনোযোগী হওয়ার নির্দেশ প্রদান করেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411