December 11, 2019, 7:43 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
বিশেষ সাংকেতিক চিহ্ন ছাড়া ফাইল সই করেন না সোনারগাঁওয়ের এসিল্যান্ড! সোনারগাঁওয়ে দূর্ণীতি রোধে র‌্যালি ও আলোচনা সভা গৃহবধূর রহস্য জনক মৃত্যু সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মেঘনার মোহনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সোনারগাঁওয়ে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন সোনারগাঁওয়ে জাকির হত্যার ঘটনায় যুবলীগের সভাপতিসহ ২২ জনকে আসামী করে মামলা আটক-১ গজারিয়ায় ঔষুধ শিল্প পল্লীতে কেন্দ্রীয় বর্জ্য পরিশোধনাগারের নির্মাণ কাজের উদ্বোধন করেন…. নাজমুল হাসান পাপন এমপি জাকির হত্যার ঘটনায় যুবলীগের সভাপতিসহ ২২ জনকে আসামী করে মামলা সোনারগাঁওয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আটক- ১

সোনারগাঁওয়ে লবন কিনার হিড়িক

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে লবণের দাম বেড়ে যাচ্ছে গুজব ছড়িয়ে পড়েছে মোগরাপাড়া চৌরাস্তা বাজার সহ আশেপাশে এলাকায়। এমন খবরে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েন খুচরা ও পাইকারি দোকানগুলোতে। বাড়তি চাপে নিমিষেই ফুরিয়ে যায় সোনারগাঁ বিভিন্ন দোকানের লবণের মজুদ। আবার অনেক ব্যবসায়ী বেশি দামে বিক্রির জন্য লবণ মজুদ করে রাখেন।

প্রশাসন বলছে, লবণের দাম বৃদ্ধির খবর পুরোটাই গুজব। কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই গুজব ছড়াতে পারে। ব্যবসায়ীরাও জানিয়েছেন, লবণের চাহিদা মাফিক সরবরাহ রয়েছে। শিগগিরই দাম বাড়ার শঙ্কা নেই। তবে ব্যবসায়ীরা এমনটি দাবি করলেও মঙ্গলবার সকাল থেকে অনেক দোকানে বাড়তি দামে লবণ বিক্রির অভিযোগ পাওয়া গেছে।

আগামীকাল (বুধবার) দাম আরও কয়েকগুণ বাড়তে পারে-এই আশঙ্কায় অনেকে দ্রব্যটা কিনে রাখছেন। যার ফলে অনেক দোকানে দেখা দিয়েছে সংকট।

আজ (মঙ্গলবার) বিক্রি না করে বুধবার বেশি দামে বিক্রি করবেন- এই আশায় দোকানিরাও ইতোমধ্যে তৈরি করে ফেলেছেন কৃত্রিম সংকট।

সকাল থেকে সোনারগাঁও চৌরাস্তা বাজার সহ বিভিন্ন ও উপজেলা ঘুরে দেখা গেছে, লবণ কেনার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন ক্রেতারা। বেশিরভাগ মুদি দোকানেরই মজুদ ফুরিয়ে গেছে। দোকানে লবণ না পেয়ে ক্রেতারা আক্রমণাত্মক আচরণ করতেও দেখা গেছে।

সব ক্রেতারই দাবি, লবণের দাম বাড়তে যাচ্ছে এমন খবর শুনেছেন। তাই লবণ কিনতে এসেছেন তারা। তবে কোথায় এমন সংবাদ শুনেছেন এ কথা কেউ বলতে পারেননি।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411