July 3, 2020, 6:18 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সাবেক এমপির ছেলে ও চেয়ারম্যান বাবু’র বড় ভাই জাকির হোসেন কচি ইন্তেকাল সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় পথচারীর নিহত করোনায় আক্রান্ত একাত্তর টিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন দেওয়ানের সুস্হতা কামনা ভোলা বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএর) সভাপতি খলিল, সম্পাদক ছোটন সাহা আড়াইহাজার থানা প্রেসক্লাবের নির্বাচন : মাসুম সভাপতি সম্পাদক মজিবুর অবহেলিত নুনেরটেকে বৃক্ষরোপণ রাধানগরের দুই ভাইয়ের অমর কীর্তি। গজারিয়ায় করোনা আক্রান্ত প্রথম মৃত্যু ১, মোট আক্রান্ত ১৯২ জন সোনারগাঁও ইউএনও’র ফেসবুক থেকে নেয়া কে আসল দূর্নীতিবাজ!!! আমার প্রিয় সোনারগাঁবাসী গজারিয়ায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে কৃষকের মাঝে উপকরণ বিতরণ

সোনারগাঁওয়ে অস্ত্র ও গুলি উদ্ধার আটত-১

সোনারগাঁও খবর ডটকম : সোনারগাঁওয়ের কাঁচপুর সোনাপুর এলাকা থেকে বৃহস্পতিবার সন্ধায় একটি বিদেশী সুটারগ্যান, চার রাউন্ড গুলি ও ২ পিছ খালি গুলির খোঁসা সহ মনির হোসেন (৩৫)নামে এক জনকে আটক করেছে পুলিশ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুস্তম আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধায় কাঁচপুর সোনাপুর এলাকায় অস্ত্র বিরোধী অভিযান চালিয়ে একটি বিদেশী সুটারগ্যান, চার রাউন্ড গুলি ও ২ পিছ গুলির খোঁসা সহ কাঁচপুরের সোনাপুর এলাকার ইকবারের বাড়ির ভাড়াটিয়া মনির হোসেন (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

মনির হোসেন শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার মিরা মিয়ার ছেলে

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411