December 5, 2019, 8:05 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে জাকির হত্যার ঘটনায় যুবলীগের সভাপতিসহ ২২ জনকে আসামী করে মামলা আটক-১ গজারিয়ায় ঔষুধ শিল্প পল্লীতে কেন্দ্রীয় বর্জ্য পরিশোধনাগারের নির্মাণ কাজের উদ্বোধন করেন…. নাজমুল হাসান পাপন এমপি জাকির হত্যার ঘটনায় যুবলীগের সভাপতিসহ ২২ জনকে আসামী করে মামলা সোনারগাঁওয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আটক- ১ সোনারগাঁওয়ে অবৈধভাবে বালু উত্তোলনের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত-৩ আগামী সপ্তাহে অনলাইন নিউজপোর্টালের নিবন্ধন : তথ্যমন্ত্রী সোনারগাঁওয়ে বালু মহাল বন্ধের জন্য লিয়াকত হোসেন খোকার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে ডিও লেটার সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় গুয়াগাছিয়া ইউনিয়ন আ’ লীগের কমিটি ঘোষণা, সভাপতি ও সাধারণ সম্পাদক গজারিয়ায় চার ইউনিয়নের আ’লীগের সম্মেলন একটি নতুন কমিটি ঘোষণা

গজারিয়ার আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সোনারগাঁ খবর ডটকমঃ মুন্সীগঞ্জর গজারিয়ায় আওয়ামী লীগর বিভিন ইউনিয়নর ওয়ার্ড কমিটির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে গজারিয়া উপজেলা আওয়ামী লীগ। আজ (বৃহস্পতিবার) সকাল ১১টায় উপজেলার বালুয়াকান্দি বাস স্ট্যান্ড সংলগ কুতুবিয়া কনভেনশন সেন্টারের সামনে আয়োজিত এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগর সভাপতি সোলায়মান দেওয়ান, সাধারণ সম্পাদক মাঃ আমিরুল ইসলাম,যুগ সাধারণ সম্পাদক ও গজারিয়া ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান আবু তালেব ভূইয়া, সাংগঠনিক সম্পাদক ফিরাজ আহমদ ফরাজী,যুগ্ম সাংগঠনিক সম্পাদক আল আমিন দেওয়ান, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগর সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মুন্সীগঞ্জ জেলা যুবলীগর ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান খান, গজারিয়া উপজেলা পরিষদর ভাইস চেয়ারম্যান খাদিজা সরকার আঁখি, গজারিয়া উপজলা আওয়ামী লীগর সহ সভাপতি ও ইমামপুর ইউনিয়ান পরিষদর চেয়ারম্যান মনসুর আহমদ খান জিনাহ।
সভায় আরা উপস্থিত ছিলনে সাধারণ সম্পাদক সালাউদ্দিন প্রধান, ভবরচর ইউনিয়ন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক শাহ আলম প্রধান, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক মাস্তফা সারোয়ার বিপ্লব সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীরা।


সভায় বক্তারা বলেন, কেন্দ্রীয় নির্দশনা যথাযথ নিয়ম অনুসরণ করে মুন্সীগঞ্জর গজারিয়া উপজলার ৮ টি ইউনিয়নর ৭২টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে তবে সম্প্রতিকাল লক্ষ্য করা যাচ্ছে একটি বিশষ মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য নব-নির্বাচিত ওয়ার্ড কমিটির বিরদ্ধ অপপ্রচার চালাচ্ছে যা অযুক্তিক। পাশাপাশি ওয়ার্ড কমিটির বিরদ্ধে তাদর কর্মসূচিত বিপুল সংখ্যক অনুপ্রবশকারী ও বিএনপি জামায়াত কর্মী উপস্থিতে এটাই প্রমাণ কর তারা বিএনপি জামাতর এক জোট। গজারিয়া উপজেলা আওয়ামী লীগর বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদর প্রতিহত করার ঘোষণা দেন।
সভায় বালুয়াকাদি ইউনিয়ন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক ও বালুয়াকাদি ইউনিয়ন আওয়ামী লীগর সাবেক সভাপতি মরহুম সামসুদ্দিন প্রধানর ভাতিজা আল আমিন
মরহুম শামসুদ্দিন প্রধানর স্ত্রী মর্জিনা বেগম কান্না জড়িত কন্ঠ তার বক্তব্য বলন, যারা আমার স্বামীক খুন করেছে আজ তারাই আওয়ামী লীগর বিরুদ্ধ ষড়যন্ত্রে লিপ্ত। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।
এর আগ বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সভার কর্মসূচি কেন্দ্র করে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয় নেতাকর্মীরা আসতে থাকে বালুয়াকাদি কুতুবিয়া কনভেনশন সেন্টারে সামনে সকাল এগারাটার আগেই কুতুবিয়া কনভেনশন সেন্টারে মাঠে কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411