August 1, 2020, 1:57 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদুল আযহা পালনের আহবান…মহিলা ভাইস চেয়ারম্যান,খাদিজা আক্তার আখি সোনারগাঁও খবর ডটকম পক্ষ থেকে সবাইকে ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন সম্পাদক হারুন রশিদ গজারিয়া বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছন উপজেলা পরিষদের (সাবেক) মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফরিদা ইয়াসমিন আসুন আমরা স্বাস্থ্য বিধি মেনে ঈদুল আযহা উৎযাপন করি সাংবাদিক আবুবকর সিদ্দিক স্বাস্থ্যবিধি মেনে সকলে ঈদ উদযাপন করুন..ইঞ্জিঃ মাসুম সোনারগাঁয়ে সরকারী স্বাস্থ্যবিধি মেনে আসুন আমরা ঈদুল আযহা উদযাপন করি–এমপি খোকা বালুয়াকান্দি ইউনিয়নে প্রধান মন্ত্রীর পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ টেংগারচর ইউনিয়নের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ভবেরচর ইউনিয়নের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ গুয়াগাছিয়া ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদে ঢাকা উত্তর-দক্ষিণে নতুন কমিটি

শাহাদাত হোসেন সায়মনঃ আগামী দুই বছরের জন্য ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন দুই কমিটি ঘোষণা করেছে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ।

রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে এই দুই মহানগর কমিটির সম্মেলনে শুক্রবার কাউন্সিলররা প্রত্যক্ষ ভোটে তাদের এই নতুন নেতৃত্ব বেছে নেন বলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ঢাকা মহানগর দক্ষিণে সভাপতি পদে প্রার্থী ছিলেন ইকবাল হোসেন ভুঁইয়া ও মো. ইবনে সালেহ ফরহাদ। এর মধ্যে কাউন্সিলররা ইকবাল হোসেন ভুঁইয়াকে বেছে নেন। আর সাধারণ সম্পাদক পদে দুই প্রার্থীর মধ্যে কাউন্সিলররা বেছে নেন সুমন তালুকদারকে। এই পদে আরেকজন প্রার্থী হলেন- মো. হারুন-আর রশিদ তানভির।

ঢাকা মহানগর উত্তরে সভাপতি পদে মো. রামিম হোসেন মোল্লা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আর সাধারণ সম্পাদক পদে মাশফুরুল হক সোহাগ ও শেখ আহমেদ জিলানীর মধ্যে কাউন্সিলররা সোহাগকে বেছে নেন।

উত্তরের নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এম সাচ্চু আহমেদ, ইমাম হাসান ও মো. রাজুআহমেদ। দক্ষিণে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কেএম খলিদ বিন ছায়িদ। সঙ্গে ছিলেন দুই কমিশনার আব্দুর রহিম এবং আমিনুর রহমান খান।

সম্মেলনের উদ্বোধন করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম।

প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুজ্জামান আনসারী, প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান হোসাইন তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় আইনউপ-কমিটির সদস্য অ্যাডভোকেট এম জুয়েল আহমেদ, বঙ্গবন্ধু আইন বাংলাদেশ ছাত্রলীগের আইন সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এইচএম তৌহিদুল ইসলাম তুহিন, সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. কুদরত-ই-এলাহি।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরা প্রত্যক্ষ ভোটে দুই মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। ভোট গ্রহণ শেষে ভোটের ফলাফল ঘোষণা করেন দ্বিতীয় অধিবেশনের প্রধান অতিথি বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর নুর দুলাল।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411