January 27, 2020, 3:35 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বার্ষিক মিলাদ দোয়া মাহফিল ও বিদায় অনুষ্ঠিত মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ামাহফিল অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ডাকাতের ছুরিকাঘাতে নিহত-১ আহত-২ সোনারগাঁওয়ে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত গজারিয়ায় সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময়. চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে চুরি, নগদ টাকা ও কাগজপত্র লুট সোনারগাঁওয়ে অবৈধ বালু উত্তোলনের দায়ে ১৩ শ্রমিক আটক, প্রত্যেককে ৭ দিনের কারাদন্ড ‘বেদের মেয়ে জোসনা’র প্রযোজক আব্বাস আর নেই সংগীত শিল্পীএন্ড্র কিশোরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী মেঘনা নদীর আনন্দ বাজার এলাকায় চলছে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নিরব

সোনারগাঁওয়ে নারী জামদানী শাড়ী কারীগরকে ধর্ষণ-ধর্ষক গ্রেফতার

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামদানী শাড়ী নারী কারীগর(৩৫)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে আজ বুধবার সকালে ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁও থানায় ধর্ষণের মামালা দায়ের করেছে। পুলিশ ধর্ষক শাহীন(৪০)কে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।
মামলার এজাহার থেকে জানা গেছে, ধর্ষিতা এক জন জামদানী শাড়ী সুতা তৈরীর কাজ করেন। তার স্বামী রূপসি এলাকায় জামদানী শাড়ীর কারিগর। মাঝে মাঝে সে বাড়ি আসে। ধর্ষিতা তার দুই কন্যাস্তান ও শাশুরিকে নিয়ে বাড়িতে থাকেন। জামদানী শাড়ী সুতা তৈরীর কারিগর(ধর্ষিতা) গত ১২ ডিসেম্বর রাতে ১১ টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে খোলা জায়গায় বসলে আগে থেকে ওৎপেতে থাকা সোনারগাঁও উপজেলার সাদীপুর ইউনিয়নের ভারগাঁও চৌধুরীপাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে শাহীন মুখ চেপে ধরে জোর করে ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারে আশে পাশের লোক জন ছুটে আসলে ধর্ষক শাহীন পালিয়ে যায়। বিষয়টি ধর্ষকের পরিবার ও এলাকার গন্যমান্য ব্যাক্তিদের জানালে বিষয়টি স্থানীয় ভারে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। ধর্ষিতা উয়ান্ত না পেয়ে আজ বুধবার সকালে ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক শাহীনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411