January 25, 2020, 5:44 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত গজারিয়ায় সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময়. চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে চুরি, নগদ টাকা ও কাগজপত্র লুট সোনারগাঁওয়ে অবৈধ বালু উত্তোলনের দায়ে ১৩ শ্রমিক আটক, প্রত্যেককে ৭ দিনের কারাদন্ড ‘বেদের মেয়ে জোসনা’র প্রযোজক আব্বাস আর নেই সংগীত শিল্পীএন্ড্র কিশোরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী মেঘনা নদীর আনন্দ বাজার এলাকায় চলছে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নিরব গাছ কেটে ভুমি হিনদের বাড়িঘর দখলে চেষ্ঠার অভিযোগ আল মোস্তফার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালাম, সম্পাদক স্মিথ মহাসড়কের কাঁচপুর থেকে মেঘনা ঘাট পর্যন্ত বাই লেন নির্মাণের করা হলে কমবে জন দূর্ভোগ

গজারিয়া উপজেলা কিন্টার গার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা

সোনারগাঁ খবর ডটকমঃ মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা কিন্টার গার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা শুরু হয়েছে। শুক্রবার (২০ডিসেম্বর) সকাল ১০টায় ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠি হয়।

পরীক্ষায় উপজেলার ৩১টি কিন্টার গার্টেনের ৮শত ৮৪জন শিক্ষার্থী অংশ নেয়। ১ম থেকে ৪ র্থ শ্রেণীর শিক্ষার্থীদের জন্য আয়োজিত দু’দিন ব্যাপী এ পরীক্ষা শেষ হবে শনিবার।

খোঁজ নিয়ে জানা গেছে উপজেলার কিন্টার গার্টেন এসাসিয়েশনের শিক্ষার্থীদের মধো যাচাই বাছাই ও বৃত্তি প্রদানের মাধ্যমে ছোট ছোট ছেলে মেয়েদেরকে উৎসাহিত করার জন্যই এ পরীক্ষার আয়োজন করা হয়।

গজারিয়া উপজেলা কিন্টার গার্টেন এসোসিয়েশনের সভাপতি ফজলুল হক নয়ন জানান, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে পরীক্ষা নেওয়ার জন্য আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। আইন শৃংখলা রক্ষায় পুলিশ প্রশাসনের লোকজনও আমাদের সহযোগিতা করে আসছ। এ পরীক্ষার ফলাফল আগামি জানুয়ারি প্রথম সপ্তাহে প্রকাশিত হবে।

ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ সাহিদ মোঃ লিটন বলেন এই পরিক্ষার মাধ্যমে কোমলমতি ছেলেমেয়েদের মেধা বিকাশ ও পরীক্ষা ভীতি দূর হবে। এসব পরীক্ষায় অংশগ্রহনের মধ্য দিয়ে ছেলে মেয়েদের মনোবল দৃঢ হবে ও তারা সুন্দর মানসিকতা নিয়ে গড়ে উঠবে।

পরীক্ষায় অংশ নেয়া এক ছাত্রের অভিভাবক রেহেনা আক্তার ময়না বলেন, এ পরীক্ষার মাধ্যমে একজন শিক্ষার্থীর মধো যাচাইয়ের সুযোগ হয় এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা উৎসাহ পায়।

বৃত্তি পরীক্ষায় অংশ নেওয়া স্কুলগুলো হলো- বালুয়াকান্দি শিশু বিদ্যানিকেতন, গ্রীন বার্ড কিন্টার গার্টেন, ভবরেচর ইন্টার ন্যাশনাল স্কুল, স্কর্লাস মডেল স্কুল, সানরাইজ আইডিয়াল স্কুল ,মধ্য বাউশিয়া আইডিয়াল স্কুল এন্ড কলজে, প্রত্যয় মডেল কিন্টার গার্টেন, ফুল কুড়ি প্রি – ক্যাডেট স্কুল, আল – মদিনা প্রি ক্যাডেট স্কুল, গজারিয়া আইডিয়াল কিন্টার গার্টেন এন্ড স্কুল,মিজানুর রহমান চৌধুরী বিদ্যানিকেতন, চাইন্ড প্রি ক্যাডেট স্কুল, উত্তর ফুলদী ইন্টার ন্যাশনাল স্কুল, ইকরা মডেল একাডেমী , মাষ্টার কিন্টার গার্টেন তেতৈতলা আইডিয়াল স্কুল, মোহাম্মদীয়া প্রি ক্যাডটে স্কুল, ইকরা বিদ্যানিকেতন, গজারিয়া, হলি চাইল্ড প্রি ক্যাডেট স্কুল, লক্ষীপুর আইডিয়াল প্রি ক্যাডেট স্কুল, প্রজন্ম মডেল কিন্টার গার্টেন, গুয়াগাছিয়া ইন্টার ন্যাশনাল স্কুল, চাইন্ড ওয়েল ফেয়ার মডেল স্কুল, নয়া কান্দি ইন্টার ন্যাশনাল স্কুল, হোসেন্দী মডেল স্কুল, আনারপুরা আইডিয়াল কিন্টার গার্টেন, এ বি সি একাডেমী, অক্সর্ফোড কিন্টার গার্টেন, আহসান কিন্টার গার্টেন, বড় রায়পাড়া কিন্টার গার্টেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411