January 28, 2020, 3:34 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা পবিত্র ওমরাহ হজ্ব পালনে চেয়ারম্যান আমিরুল ইসলামের সৌদিআরবে উদ্দেশ্য যাত্রা,দোয়া কামনা গজারিয়ায় ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে আইনশৃঙ্খলার অবনতি আবারো ডাকাতি, নগদ টাকা ও মোবাইল ফোন লুট, আহত-১ সোনারগাঁওয়ে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার-২ ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বার্ষিক মিলাদ দোয়া মাহফিল ও বিদায় অনুষ্ঠিত মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ামাহফিল অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ডাকাতের ছুরিকাঘাতে নিহত-১ আহত-২ সোনারগাঁওয়ে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত গজারিয়ায় সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময়.

সোনারগাঁওয়ে ফেনসিডিলসহ আটক-৩

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে তল্লাশী চালিয়ে

২শ ৪২ বোতল ফেনসিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ ।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন পিপিএম জানান,বৃহস্পতিবার গভীরাতে (শুক্রবার)গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাড়িমজলিশ এলাকায় ঢাকাগামী একটি কাভার্টভ্যান তল্লাসী চালিয়ে ২শ ৪২ বোতল ফেনসিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রামের জামাল হোসেন, বরগুনার তালতলির মিজানুর রহমান,ভোলার ধনিয়া এলাকার মোস্তাফিজ । আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে ।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411