February 14, 2020, 3:20 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মাদরাসাতুল শফর আল ইসলামিয়ার উদ্ধোগে সাহিত্য-সাংস্কৃতি ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত সোনারগাঁওয়ে বন্ধ হচ্ছেনা অবৈধ বালু উত্তোলন প্রশাসনের নিরব সোনারগাঁওয়ে ওবায়দুল কাদের ‘ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন ’ সোনারগাঁওয়ে তাহুরা-ইমতিয়াজ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরন গণমাধ্যমে সংবাদ বাদ প্রকাশের পরও বন্ধ হচ্ছেনা চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে, পরিবেশ বিপর্যয়ে, প্রশাসন নিরব সোনারগাঁওয়ে ইয়াবা ও মদসহ আটক-৩ গজারিয়ায় দেশীয় পাইপগ্যানসহ আটক দুই সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, মামলা, আটক-১ সোনারগাঁওয়ে চৈতি কম্পোজিটের বিষাক্ত বর্জ্যে পরিবেশ বিপর্যয়ে, প্রশাসনের হস্তক্ষেপ কামনা সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় কভার্ড ভ্যানের হেলপার নিহত, আহত ৩

সোনারগাঁওয়ে মোগরাপাড়া সরকারী এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তনে শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, চলছে কোচিং বানিজ্য

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া সরকারী এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তনে শিক্ষার্থীদের কাছ থকে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ উঠেছে স্কুলের প্রধান শিক্ষক মজিবুর রহমানের বিরুদ্ধে। আগামী ২৯ এপ্রিল অনুষ্টিত হবে ৬ষ্ঠ থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের অর্ধ বার্ষিকী পরিক্ষা। বিদ্যালয়ে মোট শিক্ষার্থী ২৬৭৬ জন। দশম শ্রেণির শিক্ষার্থীদের কাছে থেকে অগ্রিম বেতন নেওয়া হচ্ছে ৩ মাসের ৬০ টাকা, ল্যাবচার্জ ৬০ টাকা, নিরাপত্তা প্রহরিদের বেতন ৬০ টাকা, পরিক্ষা ফি ৩৬০ টাকা ও বিবিদ ২৫০ টাকা আদায় করছেন স্কুল কর্তৃপক্ষ। এছাড়া কোচিং ফি নেওয়া হচ্ছে ৩৫০ টাকা। কোচিং নিষেধ থাকলেও মানছেন সরকারী আদেশ। এনিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। যে কোন সময় ফুসে উঠতে পাড়ে শিক্ষার্থী ও অভিভাবকরা। শুধু বিবিধে নেয়া হচ্ছে ২৬৭৬ ছাত্র/ছাত্রী কাছ খেকে ৬ লাখ ৬৯ হাজার টাকা।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক শিক্ষার্থীরা জানান, আমাদের কাছ থেকে ল্যাব চার্জ নেওয়া হচ্ছে, অথচ ল্যাব কি আমারা দেখিনি। তথ্য প্রযুক্তিব জন্য কম্পিউটার ক্লাশ করার কথা। আজ পর্যন্ত কম্পিউটারের কিবোর্ডের- ক -অক্ষর দেখায়নি। অথচ টাকা ঠিকিই নেওয়া হচ্ছে।
এব্যাপারে মোগরাপাড়া সরকারী এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তনের প্রধান শিক্ষক মজিবুর রহমানের সাথে আলাপ করলে তিনি জানান, সরকারী প্রজ্ঞাপন অনুযায়ী সবকিছু নেয়া হচ্ছে। আমি ঢাকাতে আছি। সহকারী শিক্ষক হিমাংশুর সাথে আলাপ করেন, সে সবকিছু বলতে পারবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411