September 24, 2020, 11:28 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :

সোনারগাঁওয়ে তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সোনারগাঁও খবর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বশিরগাঁও এলাকায় গত মঙ্গলবার তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ধর্ষক সিয়াম মিয়া পলাতক রয়েছে। বিষয়টি গ্রাম্য শালিসরা মিমাংসা করার কথা বলে ওই ছাত্রীর পরিবারকে থানায় মামলা না করার জন্য চাপ দেন। 

জানা যায়, উপজেলার বশিরগাঁও এলাকায় তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে মঙ্গলবার বিকেলে সিয়াম নামের এক বখাটে পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। এক পর্যায়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই ছাত্রী বিষয়টি তার বাবা মাকে খুলে বললে তার বাবা মা গ্রাম্য সালিশকারী নুরুল ইসলাম ও খবির উদ্দিনের কাছে বিচার দাবি করে। শালিসকারী খবরউদ্দিন ও নুরুল ইসলাম ওই মেয়েকে বিয়ে দেওয়ার সময় যাবতীয় খরচ বহন করার প্রলোভন দেখায়। এ বিষয়টি মেনে না নিয়ে সোনারগাঁও থানায় যেতে চাইলে তাদের বাধা প্রদান করার অভিযোগ উঠে তাদের বিরুদ্ধে।

শালিসকারী নুরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন, ধর্ষণের ঘটনায় বিচার নিয়ে আমার কাছে এসেছিল। আমি তাদের সঠিক বিচার পাইয়ে দেওয়ার কথা বলেছি। তবে থানায় যেতে বাঁধা দেওয়ার বিষয়টি সত্য নয়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনাটি আমার জানা নেই। কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411