January 25, 2020, 1:10 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময়. চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে চুরি, নগদ টাকা ও কাগজপত্র লুট সোনারগাঁওয়ে অবৈধ বালু উত্তোলনের দায়ে ১৩ শ্রমিক আটক, প্রত্যেককে ৭ দিনের কারাদন্ড ‘বেদের মেয়ে জোসনা’র প্রযোজক আব্বাস আর নেই সংগীত শিল্পীএন্ড্র কিশোরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী মেঘনা নদীর আনন্দ বাজার এলাকায় চলছে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নিরব গাছ কেটে ভুমি হিনদের বাড়িঘর দখলে চেষ্ঠার অভিযোগ আল মোস্তফার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালাম, সম্পাদক স্মিথ মহাসড়কের কাঁচপুর থেকে মেঘনা ঘাট পর্যন্ত বাই লেন নির্মাণের করা হলে কমবে জন দূর্ভোগ সোনারগাঁও থেকে কিছু আলো নিয়ে ময়মনসিংহে সোনা ছড়ানো হবে ————- মন্ত্রী কে এম খালিদ

আইজিপি পদকে ভূষিত হলেন গজারিয়ার কৃতি সন্তান পুলিশ পরির্দশক মোঃ শফিকুল ইসলাম

শাহাদাত হোসেন সায়মনঃ গত ৭ জানুয়ারি মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইনস মাঠে পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) পুরস্কার হিসাবে নিজ হাতে তাকে আইজিপি ব্যাচ পড়িয়ে দেন।
মোঃ শফিকুল ইসলাম জানান, কাজের স্বীকৃতি স্বরূপ পুরুষ্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও গর্বিত। এ পুরস্কার আমার কর্মোদ্দীপণা আরও বাড়িয়ে তুলবে। আমি আল্লাহর দরবারে ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, ও সামনের দিনগুলোতে আরও ভালো কাজের প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি। ২০১৯ সালে প্রশংসনীয়, সাহসিকতা এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে “ আইজিপি ব্যাচ” গুড সার্ভিসেস পদক পেলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এর প্রটকল অফিসার পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম। তিনি একজন চৌকস পুলিশ অফিসার। তিনি যেসব জায়গায় কর্মরত ছিলেন সেখানে সেসব স্থানে মাদক সন্ত্রাস বিরোধী কার্যক্রম গ্রহন করেন ও জনসাধারনকে কাঙ্খিত সেবা প্রদান করেন। তিনি মুন্সীগঞ্জ জেলা গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মরহুম সার্মত আলীর ছেলে এবং গজারিয়া কম্পিউটার এন্ড টেকনোলজির প্রতিষ্ঠাতা খালেদ মাহমুদ সুজনের পিতা । এছাড়া তিনি ২০১৯ সালেও ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ পুলিশের পক্ষথেকে আইজিপি ব্যাচ গুড সার্ভিসেস পদক পেয়েছিলেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411