August 9, 2020, 5:31 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়া প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের উদ্যেগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার সোনারগাঁও প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে ওসি রফিকের মতবিনিময় সভা সোনারগাঁওয়ে সাবেক এমপি কায়সারের নেতৃত্বে শোক দিবস পালনের প্রস্তুতি সভা চরাঞ্চল নুনেরটেক গ্রামের বন্যার্থদের ত্রান দিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন গজারিয়ায় নারী ফোরামের উদ্যোগে গাছ বিতরণ কর্মসূচি গজারিয়ায় বঙ্গমাতা মুজিবের জন্মদিন উপলক্ষে নদী ভাঙ্গন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের তিনদিন পর আড়াইহাজার থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার ১৫ই আগস্ট নিয়ে বাউশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা

‘বেদের মেয়ে জোসনা’র প্রযোজক আব্বাস আর নেই

বিনোদন ডেস্ক : না ফেরার দেশে চলে গেলেন ঢাকাই সিনেমার ব্যবসা সফল বাংলা ছবি ‘বেদের মেয়ে জোসনা’ ছবির প্রযোজক আব্বাস উল্লাহ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টা ৩০ মিনিটে বনানীর চেয়ারম্যান বাড়ির নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে আব্বাস উল্লাহ স্ত্রী-সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, আব্বাস উল্লাস ছিলেন দেশীয় সিনেমার অন্যতম সফল প্রযোজনা প্রতিষ্ঠান আনন্দমেলা চলচ্চিত্রের একজন কর্ণধার। মতিউর রহমান পানুর সঙ্গে যৌথভাবে এই প্রযোজনা প্রতিষ্ঠানটি পরিচালনা করতেন তিনি।

তিনি সিনেমার চাকা সচল রাখতে নিয়মিতভাবেই টাকা লগ্নি করেছেন। নিজে অভিনয়ও করতেন। এই প্রযোজকের বাবা আব্দুল হামিদ ছিলেন সাবেক বনানী পৌরসভার চেয়ারম্যান। তার নামেই রাজধানীর বনানীতে চেয়ারম্যান বাড়ির নামকরণ করা হয়েছে।

বনানীর চেয়ারম্যান বাড়ির জামে মসজিদে আজ বাদ যোহর জানাযার পর তাকে ঢাকাতেই বনানীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, আনন্দমেলা চলচ্চিত্রের ব্যানারে ‘বেদের মেয়ে জোসনা’, ‘পাগল মন’, ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘জ্বী হুজুর’সহ অনেক দর্শকপ্রিয় ও ব্যবসাসফল বাংলা সিনেমা নির্মিত হয়েছে। বছর দুই ধরে তিনি শারীরিকভাবে বেশ অসুস্থ ছিলেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411