January 26, 2021, 9:02 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় মুজিব শতবর্ষতে কম্বল বিতরণ ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গজারিয়া বড়ইকান্দি ভাটেরচর ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত আড়াইহাজারে ডাকাতের ছুরিকাঘাতে ট্রাকের হেলপার নিহত সোনারগাঁওয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত মুজিব বর্ষের উপহার হিসেবে গজারিয়ার ১৫০টি পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি প্রদান গজারিয়ায় জমি ও গৃহ প্রদান কার্যক্রমের বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সোরারগাঁওয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গজারিয়ায় মুজিব বর্ষের উপলক্ষে পাকা ঘর পাচ্ছে ১৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার

‘বেদের মেয়ে জোসনা’র প্রযোজক আব্বাস আর নেই

বিনোদন ডেস্ক : না ফেরার দেশে চলে গেলেন ঢাকাই সিনেমার ব্যবসা সফল বাংলা ছবি ‘বেদের মেয়ে জোসনা’ ছবির প্রযোজক আব্বাস উল্লাহ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টা ৩০ মিনিটে বনানীর চেয়ারম্যান বাড়ির নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে আব্বাস উল্লাহ স্ত্রী-সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, আব্বাস উল্লাস ছিলেন দেশীয় সিনেমার অন্যতম সফল প্রযোজনা প্রতিষ্ঠান আনন্দমেলা চলচ্চিত্রের একজন কর্ণধার। মতিউর রহমান পানুর সঙ্গে যৌথভাবে এই প্রযোজনা প্রতিষ্ঠানটি পরিচালনা করতেন তিনি।

তিনি সিনেমার চাকা সচল রাখতে নিয়মিতভাবেই টাকা লগ্নি করেছেন। নিজে অভিনয়ও করতেন। এই প্রযোজকের বাবা আব্দুল হামিদ ছিলেন সাবেক বনানী পৌরসভার চেয়ারম্যান। তার নামেই রাজধানীর বনানীতে চেয়ারম্যান বাড়ির নামকরণ করা হয়েছে।

বনানীর চেয়ারম্যান বাড়ির জামে মসজিদে আজ বাদ যোহর জানাযার পর তাকে ঢাকাতেই বনানীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, আনন্দমেলা চলচ্চিত্রের ব্যানারে ‘বেদের মেয়ে জোসনা’, ‘পাগল মন’, ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘জ্বী হুজুর’সহ অনেক দর্শকপ্রিয় ও ব্যবসাসফল বাংলা সিনেমা নির্মিত হয়েছে। বছর দুই ধরে তিনি শারীরিকভাবে বেশ অসুস্থ ছিলেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411