March 30, 2020, 6:13 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় বাউশিয়া ইউনিয়নের চেয়ারম্যান উদ্যোগে ১২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আড়াইহাজারে সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১০ গজারিয়া থানা পুলিশের উদ্যোগে ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁওয়ে সহস্রাধিক অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন রূপায়ন খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে বৃত্তবানদের আহ্বান — ডিসি সোনারগাঁওয়ে নির্মানাধীন ভবনে আগুন সোনারগাঁও দুই পক্ষের সংঘর্ষ আহত – ১০ দায়িত্ব পালনের সময় পুলিশ সদস্যদের সাধারণ মানুষের সঙ্গে বিনয়ী, সহিষ্ণু ও পেশাদার আচরণ করার নির্দেশ যশোরের সেই এসিল্যান্ড প্রত্যাহার হাজী আলাউদ্দিনর উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় কভার্ড ভ্যানের হেলপার নিহত, আহত ৩

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় আবুল হোসেন(৩৬)নামের এক কভার্ড ভ্যানের হেলপার নিহত হয়েছে। এ সময় আরো ৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাড়ী চিনিস এলাকায়।

কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই জহিরুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত সোমবার রাতে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মোগরাপাড়া চৌরাস্থার বাড়ী মজলিশ এলাকার আফিয়া সিএনজি পাম্পের সামনে একটি কভার্ড ভ্যান রাস্তা ক্রসিংএর সময় চট্টগ্রামগামী একটি লরি সজোড়ে কভার্ড ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে কভার্ড ভ্যান ও লরিতে থাকা চালক ও হেলপারসহ ৪ জন মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যেই কভার্ড ভ্যানের হেলপার আবুল হোসেন মারা যায়। তবে আহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411