October 19, 2020, 5:18 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁও সাব- রেজিষ্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী জাতীয় পার্টির শাসনামলে দেশে সুশাষন ছিল সোনারগাঁওয়ে ———- জিএম কাদের গজারিয়ায় মা ইলিশ নিধনকারী ৩ জেলেকে জরিমানা গজারিয়ায় ইলিশ নিধন প্রতিরোধে ৩৫ লক্ষ টাকার কারেন্ট জাল বিনষ্ট আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের পর হত্যা সোনারগাঁওয়ে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যকে গ্রামবাসীর গণধোলাই সোনারগাঁওয়ে তিতাসের অভিযান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে সোনারগাঁওয়ে উদীচীর মানববন্ধন ও প্রতিবাদ সভা সোনারগাঁওয়ে শিশু ধর্ষণ সোনারগাঁওয়ে আদালতের নিশেধাজ্ঞা আমান্য করে জমি দখলের পায়তার, জমির মালিককে মারধর থানায় আভিযোগ

সংঘর্ষে আহতদের উদ্ধার করায় ফিলিস্তিনি কিশোরকে হত্যা

Two Palestinian protesters run for cover during clashes with Israeli forces on the outskirts of Ramallah in the occupied West Bank, following a demonstration on March 27, 2019 in support of Palestinian prisoners held in Israeli jails. (Photo by ABBAS MOMANI / AFP)

হামাসের রকেট হামলাকে কেন্দ্র করে ফিলিস্তিনিদের শরণার্থী শিবিরে দখলদার ইসরাইলি বাহিনী অভিযান চালায়। এতে ইসরাইলি দখলদার বাহিনী ও ফিলিস্তিনিদের সংঘর্ষ বাধে। ফলে অনেকেই আহত হন। এ সময় আহতদের উদ্ধার করতে গেলে এক স্বেচ্ছাসেবী ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করে ইসরাইলি বাহিনী। পরে তার লাশ নিয়ে মিছিলে নেমেছেন ফিলিস্তিনিরা। খবর এএফপির।

বুধবার ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করে জানায়, নিহত কিশোর চিকিৎসাবিষয়ক স্বেচ্ছাসেবকের কাজে নিয়োজিত ছিল।

স্বাস্থ্য মন্ত্রণালয় আরও জানায়, ওই কিশোরের নাম সাজিদ মুজহার (১৭)। সে বেলেথহেমের দক্ষিণে পশ্চিম তীরের দায়েশ শরণার্থী ক্যাম্পে সংঘর্ষে নিহত হয়।

সে সংঘর্ষে আহতদের উদ্ধার করে স্বাস্থ্যসেবায় সহযোগিতা করার সময় ইসরাইলি বাহিনী তাকে গুলি করে।

এ ঘটনায় ইসরাইলি বাহিনী তাৎক্ষণিক কোনো মন্তব্য করেনি।

এক বিবৃতিতে ফিলিস্তিনের স্বাস্থ্যমন্ত্রী জায়েদ আওয়াদ বলেন, পেটে গুলি করে স্বেচ্ছাসেবী কিশোরকে হত্যা এটি যুদ্ধাপরাধ।

ইসরাইলি বাহিনী শরণার্থী ক্যাম্পে ঢুকে অভিযান চালিয়ে অনেককে গ্রেফতার করে। এতে সংঘর্ষে সেখানে থাকা অনেকেই আহত হয়।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411