March 29, 2020, 12:26 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...

সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, মামলা, আটক-১

সোনারগাঁও খবর ডটকম : নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে আকবর আলী (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। সোমবার সন্ধ্যার আগে ঘটনাটি ঘটেছে উপজেলার মোগড়াপারা চৌরাস্তার বাসস্ট্যান্ডের অদুওে জালাল টাওয়ার মার্কেটের সামনে। হামলার শিকার আকবরের পরিবার ও স্থানীয়রা জানায়, প্রয়াত কুখ্যাত সন্ত্রাসী হৃদয় গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। আহত আকবর বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সোনারগাঁও থানা, আহত আকবরের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আকবর সোমবার বিকেলের দিকে প্রতিদিনের ন্যায় চৌরাস্তা কাঁটাবাজারে বাজার করার সময় ছয়হিস্যা গ্রামের পার্শ্ববর্তী নাগেরগাঁও গ্রামের মৃত. হযরত আলীর ছেলে ও সোনারগাঁওয়ের প্রয়াত সন্ত্রাসী হৃদয় গ্রুপের মোস্তফা (৩৩), রূপমিয়া (৩৫), আলী মিয়া (২৫) ও আরও অজ্ঞাতনামা ২/৩জন দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসী তাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে জালাল টাওয়ার মার্কেটের পাশে নির্জনস্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী আঘাত করে আকবরকে রক্তাক্ত আহত করে। তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পওে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত আকবরের পরিবারের দাবী, পূর্ব মত্রুতার জের ধরে সন্ত্রাসীরা তাকে হত্যা করতে চেষ্টা করে।

এব্যাপারে আহত আকবর আলীর বাবা আব্দুল আউয়াল বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আলী মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতাওে অভিযান অব্যাহত রয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411