April 3, 2020, 11:39 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় চেয়ারম্যানসহ ১০ জনকে জরিমানা ভাটেরচর বন্ধু মহল সমিতি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ। গজারিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা অসহায়কে সহায়তা দান যেন আত্ম প্রচারনা না হয় বেসমা ফাউন্ডেশনের উদ্যোগে চিকিৎসা সামগ্রী বিতরন গজারিয়ায় বাউশিয়া ও বালুয়াকান্দি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ গজারিয়ায় টেংগারচর ইউনিয়নের ৪ গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ গজারিয়ায় বাউশিয়া ইউনিয়নের উদ্যোগে দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু গজারিয়ায় বাউশিয়া ইউনিয়নের চেয়ারম্যান উদ্যোগে ১২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আড়াইহাজারে সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১০

সোনারগাঁওয়ে মুজিব বর্ষ ক্ষণগননা ঘড়িটি গত বৃহস্পতিবার থেকে বন্ধ রয়েছে

সোনারগাঁও খবর ডটকম: সারা দেশের ন্যায় সোনারগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ ভবনের প্রবেশ মুখে লাগালোমুজিব বর্ষ ক্ষণগননা ঘড়িটি গত বৃহস্পতিবার থেকে বন্ধ রয়েছে । গত কয়েকদিন যাবত ক্ষণগননা ঘড়িটি বন্ধ থাকায় অনেকে ছবি তুলে তা ফেসবুকে ভাইরাল করে প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন। এছাড়া প্রশাসনের কর্মকর্তাদের ক্ষণগননা ঘড়িটি উপর নজর না থাকায় ও ঠিকমতো পরিস্কার পরিচ্ছন্ন না করায় ধুলো ময়লা পড়ে অল্প সময়ের মধ্যেই নষ্ট হয়ে গেছে। এছাড়া ঘড়িটি যেখানে বসানো হয়েছে তার নিচে কুকুর বিড়াল শুয়ে থাকে ও পাখিরা বসে ময়লা ত্যাগ করে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, উপজেলা পরিষদ ভবনের প্রবেশ পথে বসানো ক্ষণগননার ঘড়িটির নিচে একটি কুকুর শুয়ে আছে। ক্ষণগননা ঘড়িটির বন্ধ। প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের নজর না থাকায় ক্ষণগননা ঘড়িটি ধুলোবালি জমে ময়লা হয়ে গেছে ও ঘড়িটির উপর বসে পাখি ময়লা ত্যাগ করছে এতে ক্ষণগননার ঘড়িটি ভিন্নররূপ ধারন করেছে।

এ ব্যাপারে কবি জামান জানান, জাতির জনক বঙ্গবন্ধুর শততম জম্ম বার্ষিকী উপলক্ষে এ বছরটিকে সরকার মুজিব বর্ষ ঘোষনা করে ক্ষনগননার বসানো হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষণগননার উদ্বোধন করেন। আমাদের সোনারগাঁও উপজেলা সামনে গত ১০ জানুয়ারী প্রধানমন্ত্রী উদ্বোধনের পর উপজেলা প্রশাসনের সামনে ক্ষণগননা ঘড়িটি উদ্বোধন করা হয়। ঘড়িটি বসানোর পর এটিকে যত্ম না করায় ধুলোবালি পড়ে নষ্ট হয়ে গেছে। অপরদিকে, উপজেলা প্রশাসনের প্রবেশ মুখে লাগানো ঘড়িটি গত কয়েকদিন থেকে বন্ধ রয়েছে ও ঘড়িটির সামনে একটি কুকুর শুয়ে আছে অথচ প্রশাসনের কর্তকর্তারা এখান দিয়ে উপজেলা ভবনে প্রবেশ করেলেও ক্ষণগননার দিকে কারো দৃষ্টি নেই। যা আমি বাঙ্গালী হিসেবে মেনে নিতে পারি না।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা পরিষদের এক কর্মকর্তা জানান, ক্ষনগননার ঘড়িটি গত বৃহস্পতিবার থেকে নষ্ট হয়ে গেছে। যারা এটা বসিয়েছে তাদের খবর দেয়া হয়েছে শীঘ্রই ঘড়িটি রিপিয়ার করা হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411