বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৪:৫৯ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com
সংবাদ শিরোনাম :

গজারিয়ায় জাতীয় পুষ্টি দিবস উপলক্ষে মাতৃস্বাস্থ্য ও মৌসুমী ফল উৎপাদন করন সভা অনুষ্ঠিত

গজারিয়া প্রতিনিধিঃ খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষ্যে দ্বিতীয় দিনে কিশোরী ও মায়েদের অংশগ্রহণে মাতৃস্বাস্থ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় কিশোরী ও মায়েদের পুষ্টি চাহিদা, খাদ্যের পুষ্টিগুণ সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরা হয়।উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গজারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুল আলম।
এ সময় সভায় উপস্থিত ছিলেন ডাঃ শেখ শামসুজ্জামান, জুনিয়র কনসালটেন্ট (মেডেসিন)।এ ছাড়া জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে বিকাল ৪টার দিকে উপজেলার টেঙ্গাচর ইউনিয়নে বড়ইকান্দি ভাটেরচর গ্রামে স্থানীয় কৃষকদের অংশ গ্রহণে মৌসুমী ফলমূল ও শাকসবজি উৎপাদন নিয়ে আলোচনা সভা ও প্রতিযোগীতার আয়োজন করা হয়।
টেঙ্গাচর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য
মো.শফিকুল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন,স্বাস্থ্য পরিদর্শক মোঃ জাকির হোসেন, স্বাস্থ্য পরিদর্শক মো.আনোয়ার হোসেন, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার মো. আরিফ হোসাইন প্রমুখ।

সভায় কৃষকদেরকে মৌসুম ফলমূল ও শাকসবজি উৎপাদন বৃদ্ধির প্রতি উৎসাহিত করা হয় এবং খাদ্যের পুষ্টিগুণ সম্পর্কে অবহিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411