October 13, 2019, 11:33 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
৯ জেলের সাজা ও জরিমানা বিশ্ব কারুশিল্প শহরের মর্যাদা পেলেন সোনারগাঁও সোনারগাঁওয়ে রয়েল প্রিমিয়ার লিগ ক্রিকেটে রউশন আরা ফাউন্ডেশন জয়ী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন সোনারগাঁওয়ে মেঘনা নদীতে কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে দুই জেলেকে কারাদন্ড শিশুদের উন্নত জীবন, উজ্জ্বল ভবিষ্যত দেয়ার চেষ্টা করছি… প্রধানমন্ত্রী ভূমিদস্যু আল মোস্তফা ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁওয়ে কৃষকদের হামলা, মামলাসহ প্রাণনাশের হুমকী প্রদান করায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ অর্ধগলিত লাশটির পরিচয় পাওয়া গেছে আড়াইহাজারে পুলিশের পোশাক পড়ে ডাকাতি ব্লু-ফ্লিম স্টাইলে সোনারগাঁওয়ে পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’, গ্রেফতার- ৫

যে সামান্য ভুলে ভাঙতে পারে সম্পর্ক

লাইফস্টাইল ডেস্ক : প্রিয়জনের সঙ্গে ভাল সম্পর্ক মানেই জীবনের প্রতি জায়গায় সুখ। তাই প্রিয়জনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখাটা খুব জরুরি। সকলের সঙ্গে যদি একটু মানিয়ে চলা যায় তাহলে সম্পর্কগুলো ভাল থাকে। কিন্তু আমাদের সামান্য ভুলে ভেঙে যেতে পারে সম্পর্ক।

প্রথমেই বুঝে নিন সঙ্গী কেমন

যাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চাইছেন আগে দেখে নিন, সে কেমন। কেমনই বা তার ব্যবহার। কথাবার্তা বলার ধরণ বা খুব অহংকারী কিনা।

সম্পর্ককে সহজলভ্য করবেন না

সম্পর্ক বা সঙ্গী কাউকেই সহজলভ্য করে নেবেন না। সমান গুরুত্ব দিন ও সম্মান করুন। যৌথ পরামর্শ মেনে চলুন। কথায় কথায় ঝগড়া অশান্তি করবেন না।

দোষারোপ করবেন না

ভুল-ত্রুটি সকলের থাকে। কিন্তু কখনই একে অপরের উপর দোষ চাপিয়ে দেবেন না। ভুল হলে দুজনেই ক্ষমা চান। কখনই তা একতরফা করবেন না।

উদাসীনতা না থাকাই ভাল

সম্পর্ক নিয়ে খুব বেশি উদাসীন থাকা যেমন ভাল নয় তেমনই অতিরিক্ত পজেসিভনেসও ভাল নয়। দুইজনকেই নিজেদের চাওয়া পাওয়ায় সমান গুরুত্ব দিন। একে অপরকে স্পেস দিন।

নিজেকে প্রশ্ন করুন

সবসময় অন্যকাউকে কিছু বলার আগে নিজেকে প্রশ্ন করুন। সঙ্গীকে কিছু বলার আগে ভেবে দেখুন আপনি ঠিক করছেন তো। এছাড়াও নিজেদের যে কোনো সিদ্ধান্ত নিজেরাই নিয়ে নিন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411